২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১, মৃত্যু হয়েছে ৯ জনের। দেখুন করোনা বুলেটিন

২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১, মৃত্যু হয়েছে ৯ জনের। দেখুন করোনা বুলেটিন
২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১, মৃত্যু হয়েছে ৯ জনের। দেখুন করোনা বুলেটিন

নজরবন্দি ব্যুরোঃ কঠোর করোনা বিধি আরোপের ফলেই ক্রমাগত নিম্নমুখী হচ্ছিল রাজ্যের করোনা সংক্রমণ। কিন্তু কদিন হল আবার দৈনিক আক্রান্তের সংখ্যা বাড়ছে। পাশাপাশি তৃতীয় ঢেউ নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছে চিকিৎসক মহল। অন্যদিকে সামনেই আসন্ন বাঙালির সব থেকে বড় উৎসব দুর্গাপুজো। তাঁর মাঝে এই সংক্রমণ বৃদ্ধির ইঙ্গিতে কিছুটা শঙ্কিত চিকিৎসক মহল। আজকের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১, মৃত্যু হয়েছে ৯ জনের।

আরও পড়ুনঃ বিজেপি – তৃণমূলের সমস্যা বাড়াচ্ছে সিপিআইএম, ভবানীপুর জিতবে কে? কোন অঙ্কে?

রাজ্য সরকার কিছুক্ষন আগে বুলেটিন প্রকাশ করেছে। বুলেটিনের তথ্য অনুযায়ী, ২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১ জন। মৃত্যু হয়েছে ৯ জনের। গতকালের থেকে কিছুটা সংক্রমণ বেড়েছে এদিন। তবে কমেছে মৃত্যু সংখ্যা। গতকাল আক্রান্ত হয়েছিলেন ৭০৮ জন, মৃত্যু হয়েছিল ১৩ জনের। এদিকে আজ রাজ্য জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৭৪৩ জন। স্বাস্থ্য দফতরের বুলেটিন বলছে রাজ্য জুড়ে চিকিৎসাধীন আক্রান্ত রয়েছেন ৭ হাজার ৫৮০ জন। যা গতকালের থেকে ৯ জন বেড়েছে এদিন। এখন রাজ্যে সুস্থতার গড় ৯৮.৩২ শতাংশ।

আজকের বুলেটিন বলছে, গত ২৪ ঘন্টায় মহানগর কলকাতায় আক্রান্ত হয়েছেন ১৪৯ জন, আজ মৃত্যু হয়েছে ২ জনের। সার্বিক ভাবে কলকাতায় করোনা মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৭২। এদিন উত্তর ২৪ পরগণা জেলাতে করোনা আক্রান্ত হয়েছেন ১২৪ জন। মৃত্যু হয়েছে ২ জনের। কলকাতা আর উত্তর ২৪ পরগণা বাদে রাজ্যের কোন জেলাতে শতাধিক সংক্রমন হয়নি। তবে সব জেলাতেই পাওয়া গিয়েছে করোনা রোগী।

এদিন রাজ্য জুড়ে করোনা ভাইরাসের টেস্ট হয়েছে, ৪২ হাজার ২৭ টি। যা নিয়ে এখন পর্যন্ত মোট টেস্টের সংখ্যা দাঁড়িয়েছে, ১ কোটি ৮২ লক্ষ ২৭ হাজার ৩৪৯। করোনার দ্বিতীয় ঢেউ কাটিয়ে এখন তৃতীয় ঢেউয়ের প্রস্তুতিতে রয়েছে রাজ্য। লোকাল ট্রেন কে ছাড়পত্র না দিলেও বাদবাকি সব কিছুতেই প্রায় স্বাভাবিক বাংলা। দেখুন রাজ্যের সার্বিক পরিসংখ্যান

২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্ত ৭৬১, মৃত্যু হয়েছে ৯ জনের। দেখুন বুলেটিন

42ac6611cb7c4e82b1edd4391f35fa11 0002 42ac6611cb7c4e82b1edd4391f35fa11 0001

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here