প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ৪৮ ঘণ্টা আগে খুলে দেওয়া হল ‘লিঙ্ক’

প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ৪৮ ঘণ্টা আগে খুলে দেওয়া হল 'লিঙ্ক'
প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ৪৮ ঘণ্টা আগে খুলে দেওয়া হল 'লিঙ্ক'

নজরবন্দি ব্যুরোঃ প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ১২ তারিখের যায়গায় ১০ তারিখ গভীর রাতে খুলে দেওয়া হল কাউন্সেলিং এর লিঙ্ক! দীর্ঘ প্রতীক্ষার পর West Bengal Board of Primary Education (WBBPE) এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল দীর্ঘদিন আটকে থাকা প্রাথমিক শিক্ষক নিয়োগের কাউন্সেলিং সংক্রান্ত নোটিশ। গত ৬ জুলাই সন্ধ্যে নাগাদ সিরিয়াল নম্বর 740/BPE/2021 এর মাধ্যমে ONLINE STATE LEVEL COUNSELLING এর জন্য মেধা তালিকাভুক্ত প্রার্থীদের জন্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করার উদ্দেশ্য WBBPE এর পক্ষ থেকে কাউন্সেলিং সংক্রান্ত নোটিশটি প্রকাশ করা হয়।

আরও পড়ুনঃ শিক্ষক নিয়োগে বড় খবর, তালিকায় নাম না থাকলেও চাকরি পাওয়ার সুযোগ।

লিস্টে নাম থাকা সমস্ত প্রার্থীদের আগামী ১২ই জুলাই থেকে ১৯ জুলাই তারিখ পর্যন্ত সম্পূর্ণ অনলাইন প্রক্রিয়ায় মাধ্যমে কাউন্সেলিং করা হবে বলা হয়। WBBPE বিজ্ঞপ্তিতে জানায় কাউন্সেলিং এর জন্য প্রার্থীরা ১২ই জুলাই থেকে তারিখ থেকেই পোর্টালটি অ্যাক্সেস করতে পারবেন। প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম এখানেই হয়েছে। অভিযোগ ১২ তারিখের যায়গায় সেই পোর্টাল খুলে গেল শনিবার গভীর রাতে!

cccc

আর তাতেই গভীর ষড়যন্তের ইঙ্গিত পাচ্ছেন চাকুরিপ্রার্থীরা। চাকুরিপ্রার্থীদের দাবি টেট পরীক্ষায় ফেল করাদের ঢোকাতেই সময়ের আগে খুলে দেওয়া হয়েছে লিঙ্ক। কারন হিসেবে বলা হচ্ছে সোমবার অর্থাৎ ১২ তারিখেই কলকাতা হাইকোর্টে একটি মামলার শুনানি রয়েছে এই নোটিশে স্থগিতাদেশ চেয়ে। কারন হিসেবে চাকরিপ্রার্থীদের দাবি ব্যাপক স্বজন পোষণ এবং অযোগ্যদের চাকরি দেওয়ার চক্রান্ত করছে কমিশন।

চাকরিপ্রার্থীদের হয়ে মামলাটি লড়ছেন আইনজীবী দিব্যেন্দু চ্যাটার্জী। চাকরিপ্রার্থীদের অভিযোগ ১২ তারিখ স্টে হবে এই ব্যাপারে তাঁরা নিশ্চিত। হয়তো কমিশনও। সেই কারনেই বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দিষ্ট সময়ের আগেই খুলে দেওয়া হয়েছে পোর্টাল।

pppp

প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ৪৮ ঘণ্টা আগে খুলে দেওয়া হল 'লিঙ্ক'
প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, ৪৮ ঘণ্টা আগে খুলে দেওয়া হল ‘লিঙ্ক’

WhatsApp Image 2021 07 10 at 11.52.24 PM

প্রাথমিক শিক্ষক নিয়োগে নজিরবিহীন বেনিয়ম, কিভাবে WBBPE এর Online State Level Counselling এ অংশগ্রহণ করবেন?  

শুরুতে আপনাকে জেলাভিত্তিক শূন্যপদের State Level Counselling জন্য https://prim-tet.in পোর্টাল লগইন করতে হবে  এবং এর  জন্য আপনাদের কম্পিউটার বা ল্যাপটপের সাহায্য নিতে হবে (মোবাইলে সাহাজ্যে হবে না) কারণ এখানে ১০২৪ X ৭৬৮ Screen Resolution এর প্রয়োজন পড়বে। তারপর Login Page এ আপনার ৯ সংখ্যার রোল নাম্বার এবং ডেট অফ বার্থ (DD/MM/YYYY) ফরমেটে ইনপুট করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here