এক হল এটিকে মোহনবাগান, সৌরভের উপস্থিতিতে তৈরি হল ইতিহাস।

এক হল এটিকে মোহনবাগান, সৌরভের উপস্থিতিতে তৈরি হল ইতিহাস।

নজরবন্দি ব্যুরোঃ সৌরভের উপস্থিতিতে মিটিং, এক হল এটিকে মোহনবাগান। মোহনবাগান নামের আগে জুড়ে গেল এটিকের নাম। নতুন নাম হল এটিকে-মোহনবাগান। মোহনবাগান ক্লাবের ৮০ শতাংশ শেয়ার কিনেছে এটিকে। তাই সংযুক্তিকরণের পর মোহনবাগান নামের আগে এটিকের নাম রয়েছে। এটিকে কর্তারা তেমনটাই চেয়েছিলেন। শুক্রবার অনলাইনে হওয়া প্রথম বোর্ড মিটিংয়ে সেটাই মেনে নেন দুই ক্লাবের কর্তারা।

আরও পড়ুনঃ সৌরভের কথায় বাতিল এশিয়া কাপ, মুখ পুড়ল পাকিস্তানের।

জার্সির রং অবশ্য হারিয়ে ফেলছে না মোহনবাগান। সংযুক্তিকরণের পর প্রথম বৈঠকে ঠিক হয় যে, ঐতিহ্যবাহী সবুজ-মেরুন জার্সি পরেই খেলবে এটিকে-মোহনবাগান। লোগোতেও মোহনবাগানের ঐতিহ্য বজায় থাকছে। তবে এটিকের নামও থাকবে লোগোতে।লোগোয় লেখা থাকবে এটিকে মোহনবাগান ফুটবল ক্লাব।এদিন বৈঠকে উপস্থিত ছিলেন এটিকের সহ-কর্ণধার সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

এটিকে ও মোহনবাগানের গাঁটছড়া বেঁধে নতুন পথচলাকে স্বাগত জানান তিনি। বলেন, ‘দুটি ক্লাবের একসঙ্গে হাত মেলানোকে স্যালুট জানাচ্ছি। এটিকে-মোহনবাগান ব্র্যান্ড নামটা একত্রিতভাবে নতুন ইতিহাস গড়বে।’ আলোচনায় নেওয়া সমস্ত সিদ্ধান্তে সন্তুষ্ট এটিকে কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাও। তিনি বলেন, ‘মোহনবাগানে কিংবদন্তিরা খেলে গিয়েছেন।

তাঁদের আশীর্বাদ নিয়েই নতুন পথ চলা শুরু করতে চাই। গঙ্গাপারের ক্লাবের ঐতিহ্য অক্ষুণ্ণ রেখেই খেলবে এই দল। এই দলকে আন্তর্জাতিক মানের করে গড়ে তোলাই আমার স্বপ্ন।’

এক হল এটিকে মোহনবাগান, সৌরভের উপস্থিতিতে তৈরি হল ইতিহাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x