ভোটের আবহে তপ্ত রাজ্য, তৃণমূল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

ভোটের আবহে তপ্ত রাজ্য, তৃণমূল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নজরবন্দি ব্যুরো: ভোটের আবহে তপ্ত রাজ্য, আর কয়েক মাস পরেই বঙ্গে বিধানসভা নির্বাচন। আসন্ন এই নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে বঙ্গ রাজনীতি। যদিও রাজনৈতিক হিংসা অব্যাহত। তৃণমূল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল । ঘটনাটি শালবনির মণ্ডল কুপির । এদিকে মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস স্থানীয় তৃণমূল বিধায়কের । মৃত ওই তৃণমূল কর্মীর নাম মলয় সিংহ (৬০) ।

আরও পড়ুন: এরা কখনোই মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হবে না! জানালো গবেষণা।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বাড়ির অদূরে বাঁশ গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। এরপর তড়িঘড়ি খবর দেওয়া হয় শালবনি থানার পুলিশকে। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় । তবে কী কারণে এই মৃত্যু তা নিয়ে তদন্ত শুরু করেছে শালবনি থানার পুলিশ । এটি খুন না আত্মহত্যা সে বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

ভোটের আবহে তপ্ত রাজ্য, অন্যদিকে, এই ঘটনার পর মৃত ওই তৃণমূল কর্মীর বাড়িতে উপস্থিত হলেন শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতো । এদিন মৃত পরিবারের সঙ্গে তিনি কথা বলেন । আগামী দিনে ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি । ঘটনার বিষয়ে বিধায়ক শ্রীকান্ত মাহাতো বলেন, “মলয় সিংহ দীর্ঘদিন ধরেই তৃণমূল করতেন । তিনি জন্মলগ্ন থেকে তৃণমূল করে আসছেন । এর আগে কংগ্রেস করতেন । পরবর্তীকালে বিভিন্ন সময় এলাকার বিভিন্ন পদে ছিলেন। পাশাপাশি সাধারণ জনগণের খুব কাছের মানুষ ছিলেন । পার্টির বিভিন্ন কর্মসূচি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সবাইকে বোঝাতেন । সাহায্য করতেন । ওনার মৃত্যুতে আমরা খুবই শোকাহত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x