স্বাস্থ্য সাথী সহ রাজ্যের অন্যান্য প্রকল্প নিয়ে মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন তৃণমূল নেতা পার্থ মিত্র।

স্বাস্থ্য সাথী সহ রাজ্যের অন্যান্য প্রকল্প নিয়ে মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন তৃণমূল নেতা পার্থ মিত্র।

নজরবন্দি ব্যুরোঃ পশ্চিমবঙ্গ সরকারের দুয়ারে কর্মসূচীর আওতায় রাজ্যবাসির বিভিন্ন সরকারি প্রকল্প গুলির সঠিক সুবিধা পাওয়ার জন্য রাজ্য তৃনমুলের পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় দুয়ারে সরকার ক্যাম্পের আয়োজন করা হচ্ছে। এই রকমি এক ক্যাম্প আয়োজিত হল কলকাতা করপোরেশনের ৮ নং ওয়ার্ডে।  শ্যামবাজার এ ভি স্কুলে এই ক্যাম্পের নেতৃত্বে ছিলেন ৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর পার্থ মিত্র ও তৃণমূল যুব নেতা সান মিত্র।

আরও পড়ুনঃ জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ দিলীপের

ওই এলাকার সমস্থ মানুষ সরকারে দুয়ারে কর্মসূচীর সরকারি প্রকল্পের সুবিধা পেতে এই ক্যাম্পে উপস্থিত হন। স্বাস্থ্যসাথী, খাদ্যসাথী, কন্যাশ্রী, ঐক্যশ্রী সহ বিভিন্ন সরকার প্রকল্পের ফর্ম পাওয়া ও জমা দেওয়ার জন্য স্থানীয় মানুশ উপস্থিত হন। দলের যুব স্বেচ্ছা সেবকরা ক্যাম্পে আসা এলাকার মানুষদের সমস্যার কথা শুনে তাঁদের নির্দিষ্ট কাউন্টারে নিয়ে যান।

পার্থ মিত্র জানান, রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচী জনগণের মধ্যে ভালো সারা ফেলেছে। তিনি বলেন, কলকাতা করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড এলাকাটি বড় হওয়ার কারণে জোন ভাগ করে কাজ করা হচ্ছে। রাজ্যের বিরুদ্ধে বিরোধীদের অভিযোগ একাধিক মানুষ স্বাস্থ্য সাথী কার্ডের সুবিধা পাচ্ছেন না।

এই অভিযোগকে উড়িয়ে দিয়ে পার্থ মিত্র বলেন, বিরোধীদের অপবাদ দেওয়া ছাড়া আর কোন কাজ নেই। তাঁরা নিজেরা তো কিছুই করেননা। তাঁর কথায় বিরোধীরা যাই বলুক না কেন নির্বাচন নিয়ে আশাবাদী দল।

ওই এলাকার যুব তৃণমূল নেতা সান মিত্র বলেন, দলের যুব কর্মীরা এলাকাবাসীর বাড়িতে বাড়িতে গিয়ে তাঁদের স্বাস্থ্যসাথীর ফর্ম দিয়ে আসছেন। এবং রাজ্যের প্রকল্প গুলি সমন্ধে সঠিক তথ্য জানাচ্ছেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x