জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ দিলীপের

জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ দিলীপের

নজরবন্দি ব্যুরো : আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। সেই উপলক্ষেই দিদিকে শুভেচ্ছা জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আর তার মাঝেই মুখ্যমন্ত্রীকে তোপ দাগতে ছাড়লেন না দিলীপ ঘোষ। এদিন সকালে সেন্ট্রাল পার্কে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, “আমি মমতা ব্যানার্জিকে শুভেচ্ছা জানাচ্ছি। উনি মুখ্যমন্ত্রী থাকুন বা এক্স-মুখ্যমন্ত্রী থাকুন, যেন ভালো থাকুন।”

আরও পড়ুন: জন্মদিনে ‘দুয়ারে’ গিয়েই লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্যসাথী কার্ড নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কিষান সম্মান নিধি নিয়ে এদিন রাজ্যের পদক্ষেপের বিষয়ে কটাক্ষও করেন তিনি। একইসঙ্গে উসকে দিলেন বিধানসভায় অনাস্থা আনার বিষয়ে জল্পনাও। তিনি বলেন, “এখন দেরিতে হলেও সুবুদ্ধি হয়েছে। ভালো। বিদায়ের সময় যদি কৃষকদের কিছু পাওয়ার ব্যবস্থা করে দেন, কমপক্ষে তাহলে তাঁদের আশীর্বাদ পাবেন”। এদিন তিনি আরও বলেন, “জানার দরকার নেই তো। উনি লিস্ট দিন। ৭৩ লক্ষ কৃষক, যারা যোগ্য, তাঁদের তালিকা উনি দিল্লিতে পাঠান। ওনারা ভেরিফিকেশন করে নেবেন। কৃষকরা তো ধরেই নিয়েছিলেন যে তাঁদের কপালে জুটবে না! তাই তাঁরা সেন্ট্রাল গভমেন্টের পোর্টালে এন্টি করে নিয়েছেন”।

কৃষকদের নিয়ে এরাজ্যে মুখ্যমন্ত্রীর প্রকল্প নিয়েও কটাক্ষ করতে ছাড়লেন দিলীপ। তিনি বলেন, “এতে তো সন্দেহ আছে। আমি যতবার গিয়ে জিজ্ঞেস করেছি, কেউ বলেনি যে পেয়েছি। ঠিক আমফানের মতো! আমফানের টাকাও পেয়েছে লোকে! কিন্তু ঠিক কে পেয়েছে? যোগ্যরা পেয়েছে কি? এই জিনিসটা নিয়েই সন্দেহ আছে”।

জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ দিলীপের, স্বাস্থ্যসাথী কার্ডে মুখ্যমন্ত্রীর নিজের নাম লেখানো নিয়েও এদিন কটাক্ষ করে বলেন, “সব জায়গায় উনি ড্রামা করেন। ড্রামা করতে ভালোবাসেন উনি। উনি কি স্বাস্থ্য সাথীর জন্য এলিজেবেল নাকি? রাহুল গান্ধীকেও দেখেছি লাইনে দাঁড়িয়ে টাকা তুলতে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x