আগামীকালই তৃনমূলে যোগ দিচ্ছেন ক্রিকেট তারকা মনোজ তেওয়ারি।

আগামীকালই তৃনমূলে যোগ দিচ্ছেন ক্রিকেট তারকা মনোজ তেওয়ারি।

নজরবন্দি ব্যুরোঃ একদিক থেকে যেমন পুরনো নেতা মন্ত্রীরা দল ছাড়ছেন, বলছেন ‘দলে থেকে আজ করতে পারছেন না’ বলে, সেই সময়েও একধিক চেনা মুখ মমতার আদর্শে ভরসা রেখে যোগ দিচ্ছেন তৃনমুলেই। গত দুমাস ধরে তৃনমুলের একাধিক প্রথম সারির নেতারা বিজেপিতে গেছেন। তেমনই নতুন মুখেরাও আসছেন দলে। এই মুহুর্তে শোনা যাচ্ছে আগামীকালই তৃনমূলে যোগ দিচ্ছেন ক্রিকেট তারকা মনোজ তেওয়ারি।

আরও পড়ুনঃ রাকেশ সিং-এর বাড়িতে পুলিশ, কোকেন কান্ডে গ্রেপ্তার হতে পারেন BJP নেতা।

কয়েকদিন আগে পর্যন্ত কেউ কেউ বলেছেন দলে দমবন্ধ লাগছিল, কেউ কেউ কাজ করতে পারছিলেন না। আর কেউ কেউ স্রেফ “সোনার বাংলা” গড়ার লক্ষ্যে যোগ দিয়েছেন বিজেপিতে। এই পরিস্থিতিতে যখন বিজেপি বার বার নিশানা করছে তৃনমুলের ২৯৪ আসনে সত্যিই একা মমতা ব্যানার্জিকেই লড়তে হবে, তখনই তৃনমুলে যোগ দেবার সম্ভাবনার তালিকায় উঠছে জনপ্রিয় প্লেয়ার মনোজ তেওয়ারির নাম।

সূত্রের খবর খোদ মুখ্যমন্ত্রীর হাত ধরেই তৃনমুলের দিকে পা বাড়াচ্ছেন মনোজ। আগামিকাল হুগলির সাহাগঞ্জে রয়েছে মুখ্যমন্ত্রীর সভা। সেই সভাতেই শাসকদলে যোগ দিতে চলেছেন প্রাক্তন বাংলা অধিনায়ক। চোটের কারণে এই মুহুর্তে না খেললেও, এখনও ক্রিকেট থেকে অবসর নেননি তিনি। তবে যোগদানের আগেই মনোজকে নিয়ে শুরু হয়ে গেছে গুঞ্জন, শোনা যাচ্ছে হুগলির কোনও একটি কেন্দ্র থেকে মনোজকে ভোটে দাঁড় করানোর কথা ভাবছে শাসকদল। শুধু মনোজ নয়, জল্পনা উঠছে ইস্টবেঙ্গলের আর একজন ফুটবলারের নামও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x