বিচ্ছেদ ভুলে নতুন সম্পর্কে তিয়াসা লেপচা, প্রেমিকের নাম সামনে আনলেন অভিনেত্রী
Tiasa Lepcha in a relationship

নজরবন্দি ব্যুরোঃ তিয়াসা লেপচা বর্তমানে একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন। তবে তার প্রফেশনাল জীবন বেশ ভাল কাটলেও ব্যাক্তিগত জীবন কিন্তু বেশ কিছুদিন ধরে সঙ্কটে ছিল। গতবছরেই তার বিচ্ছেদ হয়েছে। তা নিয়ে বেশ চর্চিত ছিল সামাজিক মাধ্যম। তবে সব ভুলে ফের নতুন সম্পর্কে লিপ্ত হচ্ছে অভিনেত্রী।

আরও পড়ুনঃ ‘জওয়ান’ দেখতে গিয়ে ছবি, ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করছেন? সাবধান! আইনি জটিলতায় পরতে পারেন

এবার নিজের মুখেই সেই কথা জানালেন তিনি। বেশ কিছুদিন ধরেই তিনি একটি সম্পর্কে রয়েছে। এই সম্পর্ক নিয়ে তিনি যেমন রাকধাক পেটায় নি তেমনভাবে তিনি কিন্তু এই সম্পর্ক ধামাচাপাও দেয়নি। সম্প্রতি প্রথম সারির এক নিউজ চ্যানেলের সাক্ষাৎকারে অভিনেত্রী জানান “যা ঘটেছে তা ঘটেছে। আর কী কী ঘটেছে, তা আমি জানি, আমার পরিবার জানে। সে সব বিষয়কে টেনে এনে কথা বলতে চাই না। তবে স্বীকার করতে আপত্তি নেই যে আমি সম্পর্কে রয়েছি।

বিচ্ছেদ ভুলে নতুন সম্পর্কে তিয়াসা লেপচা, সামনেই বিয়ে
বিচ্ছেদ ভুলে নতুন সম্পর্কে তিয়াসা লেপচা, সামনেই বিয়ে

যার সঙ্গে সম্পর্কে রয়েছি, তিনি কিন্তু ইন্ডাস্ট্রিরই একজন মানুষ। ভীষণই ভাল সে। আমি খুব ভাল আছি তাঁর সঙ্গে। যদি সব কিছু ঠিকঠাক থাকে ভবিষ্যতে বিয়েরও পরিকল্পনা আছে। তবে এখনই এই সব নিয়ে কিছু ভাবছি না। আপাতত কাজেই মন দিতে চাই।”

বিচ্ছেদ ভুলে নতুন সম্পর্কে তিয়াসা লেপচা, সামনেই বিয়ে

Tiyasha Lepcha: বিচ্ছেদ ভুলে নতুন সম্পর্কে তিয়াসা লেপচা, প্রেমিকের নাম সামনে আনলেন অভিনেত্রী

অভিনেত্রী বেশ কিছু সমালোচনা সমস্যা অন্ধকার দুঃসময় পেরিয়ে এসেছে। একসময় তাকে এও শুনতে হয়েছিল যে তার প্রাক্তন স্বামী সুবান রায়কে হাতিয়ার করেই তিনি টেলিপাড়ায় প্রথম ব্রেক পেয়েছিলেন। নিজের স্বার্থ সিদ্ধি হওয়ার পরে নাকি তিনি তাকে ছেড়ে দেন। তবে এই বিষয়ে অভিনেত্রী মুখ খোলেননি।