ফের উত্থানের জমিতেই ভাঙ্গন তৃণমূলের! এবার BJPতে সিঙ্গুর বিধায়ক পুত্র

ফের উত্থানের জমিতেই ভাঙ্গন তৃণমূলের! এবার BJPতে সিঙ্গুর  বিধায়ক পুত্র

নজরবন্দি ব্যুরো: ফের উত্থানের জমিতেই ভাঙ্গন তৃণমূলের! তুষার ভট্টাচার্য বিজেপিতে যোগ দেবেন এ নিয়ে জল্পনা চলছিল। সম্প্রতি শুভেন্দু অধিকারী বুধবার একটি ইঙ্গিত দিয়েছিলেন। এবার আজ অর্থাৎ বৃহস্পতিবার সেটাই নিশ্চিত করলেন সিঙ্গুরের তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য। বিধায়কপুত্র তুষার বিজেপি-তে যোগ দিতে চলেছেন।

আরও পড়ুনঃ বিজেপিকে জেতান, ফের বাম-কংগ্রেস সমর্থকদের আবেদন শুভেন্দু-র!

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘শুভেন্দুদা যে দিন সিঙ্গুরে সভা করতে আসবেন সে দিনই আমি বিজেপি-তে যোগ দেব”। শুধু নিজে যাওয়া নয়, বাবা রবীন্দ্রনাথকেও তিনি বিজেপি-তে যোগ দেওয়ার জন্য অনুরোধ করবেন বলে জানিয়েছেন তুষার।

সিঙ্গুরে মাস্টারমশাই হিসেবে পরিচিত রবীন্দ্রনাথ এ প্রসঙ্গে বলেন, ‘‘ছেলে যেতেই পারে। তার জন্য বাবাকেও যেতে হবে, এমন কোনও কারণ নেই।’’

বুধবার হুগলির চন্দননগরে এক সভায় শুভেন্দু দাবি করেন, তুষার তাঁকে ফোন করেছিলেন। তিনি বিজেপি-তে যোগ দিতে চান। তুষার যে শুভেন্দুকে ফোন করেছিলেন তা জানেন রবীন্দ্রনাথও।

ফের উত্থানের জমিতেই ভাঙ্গন তৃণমূলের! বৃহস্পতিবার তুষার জানিয়েছেন,‘‘বাবার সূত্রেই দীর্ঘ দিন থেকেই শুভেন্দুদার সঙ্গে আমার যোগাযোগ। উনি যখন বিজেপি-তে যোগ দিলেন, তখন আমিও আমার ইচ্ছার কথা বলেছি। উনি রাজিও হয়েছেন।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x