SovanBoisakhi: বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই!

SovanBoisakhi: বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই!
SovanBoisakhi: বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই!

নজরবন্দি ব্যুরোঃ কদিন আগে গোলাপ বাবু সেজে শোভন ছিলেন বৈশাখীর সহকারীর ভূমিকায়। পিঙ্ক শাড়িতে সেজেছিলেন বৈশাখী। মহুল পরেছিলেন পিঙ্ক গাউন, শোভনের পরনে ছিল পিঙ্ক পাঞ্জাবী। এই ভাবেই কিছুদিন আগে বৈশাখী কন্যা মহুলের জন্মদিন পালন করেছিলেন দুজনে। চলছিল হইহুল্লোড়, সাথে দেদার খানাপিনা। সবই নিজের হাতে সামলেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ছোট থেকে ছোট বিষয় যাতে ‘পারফেক্ট’ থাকে, সেই দিকে বিশেষ নজর ছিল যুগলের। এবার বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন চট্টোপাধ্যায়।

আরও পড়ুনঃ অতিরিক্ত মদ্যপান করে বাড়ি ফিরতে সমস্যা? পৌঁছে দেবে পুলিশ

প্রেমিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথে সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন শোভন চট্টোপাধ্যায়৷ আজ জানিয়ে দিলেন, দুর্গাপুজোর দশমীতে তাঁর ও বৈশাখীর সিঁদুর খেলা ছেলেখেলা ছিলনা। তা শিগগিরই প্রমাণ করবেন বলে দাবি করেন শোভন। আজ ফেসবুকে ভিডিয়ো বার্তা দিয়ে তিনি স্পষ্টভাবে শোভন জানিয়ে দিয়েছেন যে, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কন্যা তাঁরও মেয়ে। তাঁর সবমিলিয়ে তিনটি সন্তান!

আরও পড়ুনঃ শোভন বৈশাখীর যাবতীয় খবর পড়ুন এই লিঙ্কে ক্লিক করে। 

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজ ‘বৈশাখী শোভন ব্যানার্জি’র প্রোফাইল থেকে আজ দুটি ভিডিয়ো পোস্ট করেছেন শোভন চট্টোপাধ্যায়৷ সেখানে তিনি বলেছেন, “আমি শোভন চট্টোপাধ্যায় ৷ পরিষ্কার করে বলছি, শোভন চট্টোপাধ্যায়ের দুই নয়, বর্তমানে তিন সন্তান৷ সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় এবং রীণা বন্দ্যোপাধ্যায়৷ রীণাকে আমি ও বৈশাখী দুজনে মিলেই বড় করে তুলছি ৷ আমি চাই আমার তিন সন্তানই জীবনে প্রতিষ্ঠা পাক ৷”

বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই

বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই
বৈশাখীর সন্তানের পিতা হলেন শোভন, সুখবর দিলেন নিজেই

ফেসবুক লাইভে তিনি বলেন, ‘‘দশমীর দিন দৃশ্যমান হয়েছিল সিঁদুর খেলা। তা আপনারা ছেলেখেলা ভাবতে পারেন। কিন্তু তার বাস্তবতার প্রমাণিত সত্য তুলে ধরার বিষয়ে আমি শপথ নিয়েছি।’’ এইসব বলার পর স্ত্রী রত্না চট্টোপাধ্যায় কে হুঙ্কার দেন শোভন। কলকাতা পুরভোটে ১৩১ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে রত্নার প্রার্থী হওয়া প্রসঙ্গে, ‘কোন আপত্তি নেই’ জানিয়ে শোভন দাবি করেন, নির্বাচনের বৈতরণী পার হওয়ার জন্য রত্না তাঁর নামে কুৎসা করছেন। তাঁর কথায়, ‘‘রত্না চট্টোপাধ্যায় যে চক্রান্ত এবং যে নিম্নরুচির পরিচয় দিয়েছেন তা আগামী দিনে ফেসবুক লাইভ করেই সামনে আনব।’’

বৈশাখীকে তিনি বাড়ি বিক্রি করে দেওয়ার পরও কেন জোর করে সেখানে রত্না বাস করছেন সেই বিষয়ে প্রশ্ন তোলেন তিনি ৷ তাঁর দাবি, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে রত্নার ৷ সে জন্যই তিনি তাঁর সঙ্গে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন ৷ বিবাহবিচ্ছেদের পরেই বৈশাখীর সঙ্গে বন্ধুত্ব দৃঢ় সম্পর্কের রূপ নেবে ইঙ্গিত দেন শোভন।