ভিভো বিদায়ের পর টাইটেল স্পন্সরশিপ নিয়ে মুখ খুললেন দাদা।

ভিভো বিদায়ের পর টাইটেল স্পন্সরশিপ নিয়ে মুখ খুললেন দাদা।

নজরবন্দি ব্যুরোঃ গালওয়ানে সীমান্তে সংঘাতের পরেই কেন্দ্রীয় সরকার ৫৯ টি চিনা এপ বাতিল করে আর্থিক প্রত্যঘাতের উদ্দেশ্যে। গোটা দেশ জুড়েই চিনা-বিরোধী মনোভাব একদমই প্রকট। তবে সীমান্তে যুদ্ধের আবহের মধ্যেই বোর্ডের তরফে জানানো হয়, ভিভো-র সঙ্গে টাইটেল স্পন্সরশিপ খতিয়ে দেখবে তারা।

আরও পড়ুনঃ নির্বাসন উঠতে চলেছে অক্টোবরে, অনুশীলনের প্রস্তুতি শাকিবের।

তারপর গত রবিবার আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকেই নিজেদের মধ্যেই সিদ্ধান্ত নেওয়া হয় ভিভোকে টাইটেল স্পনসর থেকে সরিয়ে দেওয়া হবে এবং বিসিসিআই তা জানিয়ে দেয়। আর সেই মতো ভিভো আইপিএল থেকে সরে দাঁড়ায়। কিন্তু কি হবে এর পর। এত বড় টুর্নামেন্টে কে হবে স্পন্সর? নাম আসে বেশ কিছু সংস্থার।

আর এই নিয়ে এবার মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন এতে কোনওরকম আর্থিক ক্ষতি হবে না। তবে এটা সাময়িক ধাক্কা। বিসিসিআই যে যেকোনো রকম ধাক্কা সামলাতে প্রস্তুত,’। সৌরভ আরও বলেন ‘বিসিসিআই একটি মজবুত সংস্থা। এই খেলা, ক্রিকেটাররা, প্রশাসন এতটাই মজবুত ভিতের উপর দাঁড়িয়ে যে এসব রকম অনেক ধাক্কা সামলাতে তৈরি।

অন্যান্য অপশন খোলা রাখতে হবে। অনেকটা প্ল্যান এ কাজ না করলে প্ল্যান বি কাজে লাগানোর মত।’ প্রসঙ্গত ২০১৮ সালে বার্ষিক ৪৪০ কোটি টাকার চুক্তিতে বিসিসিআইয়ের সঙ্গে পাঁচ বছর টাইটেল স্পনসর হিসাবে সংযুক্ত হয় ভিভো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x