সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে গান গাইলেন শ্রেয়া ঘোষাল।

সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে গান গাইলেন শ্রেয়া ঘোষাল।

নজরবন্দি ব্যুরো: সুশান্তের মৃত্যুর পর পেরিয়ে গেছে একমাস। কিন্তু আজও প্রিয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর পরিবার, তাঁর অনুরাগীরা তেমনি ইন্ডাস্ট্রির অনেকেই। এখনও সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় সুশান্তের পরিনতি এমন কেন হল?প্রিয় অভিনেতার ছবি এবং ভিডিও ভরে আছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সুশান্তকে শ্রদ্ধা জানিয়েছেন। কেউ নিজের মনের কথা লিখে পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছেন। আবার কেউ গানের মাধ্যমে।

শুধু দেশেই নয় বিদেশেও অভিনেতার গানের ভিডিও বড়পর্দায় চালিয়ে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে। এর আগে গায়ক নেহা কাক্কার সুশান্ত শ্রদ্ধা জানিয়েছেন গানের দ্বারা। এবার অভিনেতাকে শ্রদ্ধা জানিয়ে তাঁর শেষ ছবির গান “তারে গিন” খালি গলায় গাইলেন শ্রেয়া ঘোষাল। গত ১৪ জুন নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বাই পুলিশের তদন্তকারী দলের রিপোর্ট অনুযায়ী মানসিক অবসাদের কারণেই তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট তাই বলছে। কিন্তু এটা মানতে নারাজ অনেকেই।

তাদের দাবী সুশান্তকে হত্যা করা হয়েছে। দাবী জানানো হচ্ছে সিবিআই তদন্তের। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সুশান্তের শেষ ছবি “দিল বেচারা” ট্রেইলার। শীঘ্রই মুক্তি পাবে ছবিটিও। কিন্তু ছবিটি বড় পর্দার বদলে অনলাইন প্লাটফর্মে দেখা যাবে। সম্প্রতি দিল বেচারা ছবির গান ‘তারে গিন’ মুক্তি পেয়েছে। গানটির মধ্যে সুশান্ত ও সঞ্জনার মিষ্টি প্রেমের দৃশ্য ধরা পড়ছে। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং মহিত চৌহান। গানটির ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পরেছেন অনেকেই। গায়িকা শ্রেয়া ঘোষাল সুশান্তের মৃত্যু পর শোক প্রকাশ করেছিলেন তাঁর লেখার মাধ্যমে।

গানটি মুক্তি পাওয়ার পর খালি গলায় তারে গিন গানটি গেয়ে ইনস্টাগ্রামে সুশান্তের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন শ্রেয়া। তিনি এই পোস্ট সুশান্তকে ট্যাগও করেছেন। এবং সাথে তিনি লেখেন, গানটি জায়গায় করে নিয়েছে সকলের মনে, এই গান যার জন্য যে এখন আকাশের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *