বঙ্গ সফরে এসে ইসকন মন্দিরে যাবেন শাহ, যোগ দেবেন বিজেপির রথযাত্রাতেও

বঙ্গ সফরে এসে ইসকন মন্দিরে যাবেন শাহ, যোগ দেবেন বিজেপির রথযাত্রাতেও

নজরবন্দি ব্যুরোঃ মাত্র ২ দিনের জন্য বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। যাবেন ইসকন মন্দিরে। যোগ দিতে পারেন বিজেপির রথযাত্রাতেও। বৃহস্পতিবারই শাহের সফরসূচি জানালেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। নতুন বছরে আগামী ১৯ থেকে ২০ তারিখ অমিত শাহ বঙ্গে আসতে পারেন বলে শোনা গিয়েছিল ডিসেম্বরে। কিন্তু তারপরই এই সূচী বদল হয়ে ৩০ জানুয়ারি তিনি আসতে পারেন বলে খবর। এবার তিনি যাবেন নদিয়া-বনগাঁ, হাওড়া শহর ও উলুবেড়িয়ায়। সেখানে একাধিক কর্মসূচীতে অংশগ্রহণ করবেন তিনি।

আরও পড়ুনঃ ইতিহাসে প্রথমবার, ৫০ হাজারে সেনসেক্সের সীমা অতিক্রম করল

এরপর তিনিনসভা করবেন ঠাকুরনগরে। ওইদিন রাতেই দলীয় নেতৃত্বের সঙ্গে কলকাতায় সারবেন বৈঠক। ৩১ জানুয়ারি উলুবেড়িয়ায় রোড শো করবেন তিনি। তারপর জনসভা করবেন হাওড়ার ডুমুরজলায়। আর সেই সময় বিজেপির রথযাত্রাতেও তাঁর যোদ দেওয়ার সম্ভবনা রয়েছে। জানা যায়, জানা গিয়েছে, ফেব্রুয়ারির ১১, ১২ তারিখ ফের বাংলায় আসার সম্ভাবনা রয়েছে শাহর। তার আগে ৫ ফেব্রুয়ারি ২ দিনের জন্য বঙ্গ সফরে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

২১-শে নির্বাচনে বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি। গত লোকসভা ভোটে মতুয়া অধ্যুষিত বনগাঁ, রানাঘাট থেকে নিজেদের জনপ্রতিনিধি পেয়েছে বিজেপি। ফলে একুশে বাংলা দখলে গেরুয়া শিবিরের বিশেষ নজর মতুয়া মহলে। নিজেদের অবস্থান আরও মজবুত করতেই এবার বঙ্গ সফরে এসে শাহ বনগাঁ ও নদিয়ায় যাবেন বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। প্রসঙ্গত, বিধানসভা নির্বার্চনকে টার্গেট করে আগেই প্রচার শুরু করেছে। ডিসেম্বরেই বাংলায় এসেছিলেন অমিত শাহ, জেপি নাড্ডা। সেই সময় প্রতিমাসেই বাংলায় আসবেন তিনি এমনটাই জামিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x