‘রেলের বেসরকারিকরণ’-কে ইস্যু করে সরব শশী পাঁজা।

‘রেলের বেসরকারিকরণ’-কে ইস্যু করে সরব শশী পাঁজা।

নজরবন্দি ব্যুরো: ফের কেন্দ্রের উদ্দেশ্যে চড়া সুরে আক্রমণ শানালেন তৃণমূল নেত্রী শশী পাঁজা। এদিন তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠকে মন্ত্রী শশী পাঁজা রেলের বেসরকারিকরণ ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সরব হন। কেন্দ্রের বিরুদ্ধে পশ্চিমবঙ্গকে বঞ্চনার অভিযোগে তোপ দাগলেন তিনি।

আরও পড়ুন: ক্ষমতার অপব্যবহার করে ভোট চাইছেন ট্রাম্প, ক্ষোভ উগরে দিলেন কমলা হ্যারিস।

রেলের বেসরকারিকরণ , শশী পাঁজা অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন পশ্চিমবঙ্গের জন্য যে সমস্ত প্রকল্প নিয়েছিলেন, সেইসব প্রকল্পে একদিকে যেমন কেন্দ্রীয় সরকার টাকা দিচ্ছে না। অন্যদিকে তেমনই অহেতুক বিলম্ব করছে তা চালু করতে। মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন রেলের যে উন্নয়ন হয়েছিল, তা পুরোপুরি থমকে গিয়েছে। রেলের আর্থিক কাঠামো ভেঙে পড়ছে। সম্পূর্ণরূপে নষ্ট হয়ে গিয়েছে রেলেক আর্থিক কাঠামো। রেল বাজেটও বর্তমান সরকার তুলে দিয়েছে। রেল ব্যবস্থা দেশের ঐতিহ্য। আর সেই রেল বেসরকারি হাতে চলে যাচ্ছে।

‘রেলের বেসরকারিকরণ’-কে ইস্যু করে সরব শশী পাঁজা, রেলের বেসরকারিকরণ , ২১ এর নির্বাচনকে পাখির চোখ করে বাংলা বিজয়ের লক্ষ্যে কোমড় বেঁধেছে তৃণমূল-বিজেপি উভয়দলই। দফায় দফায় রাজ্যে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তার পাল্টা ঘুঁটি সাজাচ্ছে তৃণমূলও। বিভিন্ন ইস্যুতে কেন্দ্রকে নিশানা করে কড়া আক্রমণ করছেন তৃণমূল নেতৃত্ব। সবমিলিয়ে নির্বাচনী নির্ঘণ্ট চূড়ান্ত হওয়ার আগেই বাংলায় ভোটের পারদ চড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x