Dharmajuddho: একসঙ্গে ঋত্বিক-শুভশ্রী, পরিণীতার পর এবার ধর্মযুদ্ধ-এ

একসঙ্গে ঋত্বিক-শুভশ্রী, পরিণীতার পর এবার ধর্মযুদ্ধ-এ
একসঙ্গে ঋত্বিক-শুভশ্রী, পরিণীতার পর এবার ধর্মযুদ্ধ-এ

নজরবন্দি ব্যুরোঃ  ঋত্বিক-শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবির পর ফের এই জুটিকে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ ছবিতে। ছবি তৈরির ঘোষণা ২০১৯-এ আর মুক্তির পাওয়ার কথা ছিল ২০২০-তে। কিন্তু অতিমারির সঙ্গে এক বছর যুদ্ধ চালিয়ে নতুন বছরের ২১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’।

আরও পড়ুনঃ ক্রমশ শক্তি হারাচ্ছে করোনা, দেড়বছরে সর্বনিম্ন অ্যাকটিভ কেস আজ

এই ছবিতে রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত, সপ্তর্ষি মৌলিক, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী। ২০২১ মঞ্চ, পর্দা সফল প্রবীণ অভিনেত্রী স্বাতীলেখাকে কেড়ে নিয়েছে। নতুন বছরে পর্দাজুড়ে তিনি নব রূপে। ‘ধর্মযুদ্ধ’ ছাড়াও স্বাতীলেখা জীবন্ত হবেন উইনডোজ প্রোডাকশনের ‘বেলাশুরু’ ছবিতে। সপ্তর্ষি এই ছবিতে শুভশ্রীর স্বামী। পেশায় অটোচালক। খবর, শুভশ্রীর পাশাপাশি তাঁর ‘লুক’-এও বড় পরিবর্তন এনেছেন পরিচালক। ছবির জন্যে শ্যুট শুরুর আগে তাঁকে অটো চালানো শিখতে হয়েছিল।

দেশ বা রাজ্যে ধর্মযুদ্ধ থিতিয়েছে। থেমে যায়নি। তা ছাড়া, দর্শক অত্যন্ত বুদ্ধিমান। তাঁরা ছবি দেখে বুঝবেন পরিচালক কী বলতে চাইছেন। আশা, তাঁরা খুশি মনেই ছবিটিকে গ্রহণ করবেন। শুভশ্রীর স্বামী হওয়ার অনুভূতি কেমন? ‘‘অনবদ্য’’, দাবি সপ্তর্ষির। ‘‘সারা ছবিতেই শুভ অন্তঃসত্ত্বা। সেই অনুভূতি ধরে রেখে ছবিতে অভিনয় করে যাওয়া সহজ নয়। এত দিন গ্ল্যামারাস নায়িকা হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পরে ‘পরিণীতা’ থেকে শুভ জনপ্রিয় অভিনেত্রী। এ ভাবে ভেঙে নিজেকে প্রমাণ করতে যথেষ্ট সাহসের প্রয়োজন’’, বক্তব্য অভিনেতার।

একসঙ্গে ঋত্বিক-শুভশ্রী, পরিণীতার পর এবার ধর্মযুদ্ধ-এ

Raj Chakraborty's Next Film Dharmajuddho | The Kolkata Mail
একসঙ্গে ঋত্বিক-শুভশ্রী, পরিণীতার পর এবার ধর্মযুদ্ধ-এ