Acid Attack : প্রেমের প্রস্তাব প্রত্যাখান, মহিলার হাতে অ্যাসিড আক্রান্ত যুবক

নজরবন্দি ব্যুরোঃ  দিনকয়েক আগেই নেটমাধ্যম থেকে শিবা নামে এক বিবাহিত মহিলার সঙ্গে পরিচয় হয় কেরলের তিরুবন্তপুরমের যুবক অরুন কুমারের। তারপর যত সময় এগোয় ততই ঘনিষ্ঠতা বাড়তে থাকে দুজনের। এরপরেই একদিন অরুন কে প্রেমের প্রস্তাব দিয়ে বসে শিবা। কিন্তু সেই মহিলার বিবাহিত থাকার কথা জানতে পেরেই সম্পর্ক স্থাপনে পিছু হটে অরুন। সেখানেই দেখা দেয় বিপত্তি।

আরও পড়ুনঃ ত্রিপুরায় গ্রেফতার সায়নী ঘোষ, জামিন অযোগ্য ধারায় মামলা রুজু

আহতের পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর ৩৫ ওই মহিলার প্রেমের প্রত্যাখান করায় প্রতিশোধ নেওয়ার ভাবনা জেগে ওঠে তাঁর মধ্যে। যারফল স্বরুপ  গত ১৬ ই নভেম্বর অরুনের সঙ্গে দেখা করার অছিলায় তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারে শিবা। এরপরেই জখম অবস্থায় তরিঘড়ি তাঁকে ভর্তি করা হয় একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে।

এরপরে বছর ২৮ ওই যুবকের অবস্থার অবনতি ঘটতে শুরু করলে তাঁকে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে শুধু অরুন নয় জানা গিয়েছে এই অ্যাসিড ছোড়ার ফলে আক্রান্ত হয়েছে শিবা। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই হামলায় ব্যাপক ভাবে আক্রান্ত হয়েছে অরুন।

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, আক্রান্ত যুবক

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, মহিলার হাতে অ্যাসিড আক্রান্ত যুবক
প্রেমের প্রস্তাব প্রত্যাখান, মহিলার হাতে অ্যাসিড আক্রান্ত যুবক

দুই চোখের পাশাপাশি ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর মাংস পেশী। চিকিৎসকদের তরফ থেকে জানা গিয়েছে দৃষ্টি শক্তি হারাতে পারেন কেরলের এই অরুন কুমার। তবে তাঁর থেকে কিছুটা নিরাপদ পরিস্থিতি তে রয়েছেন বছর ৩৫ এই মহিলা। তবে আপাতত তাঁকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে।