উচ্চমাধ্যমিক পরীক্ষায় অশোকনগরের দুই কৃতি ছাত্র-ছাত্রীকে সম্বর্ধনা SFI ও DYFI এর।

উচ্চমাধ্যমিক পরীক্ষায় অশোকনগরের দুই কৃতি ছাত্র-ছাত্রীকে সম্বর্ধনা SFI ও DYFI এর।

নজরবন্দি ব্যুরোঃ এ বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষায় অশোকনগরের দুই কৃতি ছাত্র-ছাত্রী প্রফুল্লনগর বিদ্যামন্দিরের দীপ গায়েন ও অশোকনগর বাণীপীঠ স্কুলের শ্রাবণী সাহাকে সম্বর্ধনা জানালো এসএফআই ও ডিওয়াইএফআই অশোকনগর আঞ্চলিক কমিটি। অশোকনগর-কল্যানগর পৌরসভার ৯ নং ওয়ার্ডের অন্তর্গত প্রফুল্লনগরের বাসিন্দা দীপ গায়েনের উচ্চমাধ্যমিকে প্রাপ্ত নম্বর ৪৯০।

আরও পড়ুনঃ শুরু হয়েছে গোষ্ঠী সংক্রমণ, দেখুন জেলা ভিত্তিক করোনা চিত্র। #Exclusive

সে বাংলা ও ইংরেজিতে ৯৫ করে, পদার্থবিদ্যা, রসায়ন ও অঙ্কে ৯৯ করে এবং জীববিদ্যায় ৯৮ পায়। ছাত্র -যুব নেতৃত্বকে দীপ জানায় যে ভবিষ্যতে বাবার মতো ডাক্তার হয়ে মানুষের পাশে থাকতে চায় সে। প্রসঙ্গত উল্লেখ্য দীপ ২০১৮ সালের মাধ্যমিক পরীক্ষাতেও রাজ্যে চতুর্থ স্থান অধিকার করেছিল। দীপকে সম্বর্ধনা জানায় SFI উত্তর ২৪ পরগণা জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য আকাশ কর, DYFI অশোকনগর আঞ্চলিক কমিটির সভাপতি বিশ্বনাথ দত্ত, DYFI অশোকনগর আঞ্চলিক কমিটির সদস্যা সুজাতা দাস, SFI অশোকনগর আঞ্চলিক কমিটির সভাপতি আকাশ আইচ ও অন্যান্য ছাত্র-যুব নেতৃত্ব।

অশোকনগর-কল্যানগর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের অপর এক কৃতি ছাত্রী শ্রাবণী সাহাকেও সম্বর্ধনা দেওয়া হয় SFI ও DYFI এর পক্ষ থেকে। তার প্রাপ্ত নম্বর ৪৮২। শ্রাবণী বাংলায় ৯৩, ইংরেজিতে ৯০ পায়। অর্থনীতি, ভূগোল ও অঙ্কে ৯৮ করে পায় সে। শ্রাবণীর এই কৃতিত্বকে কুর্নিশ জানিয়ে ও ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানিয়ে তার হাতে পুষ্পস্তবক ও উপহার তুলে দেয় DYFI উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য দীপঙ্কর বণিক, SFI অশোকনগর আঞ্চলিক কমিটির সম্পাদক সন্দীপ আচার্য ও SFI অশোকনগর আঞ্চলিক কমিটির সদস্যা তৃনাঙ্কা পোদ্দার সহ অন্যান্য নেতৃত্ব।

দীপঙ্কর বনিক আমাদের বলেন, “এই কঠিন পরিস্থিতির মধ্যে এদের কৃতিত্বের খবর অশোকনগরের মানুষের কাছে দমবন্ধ পরিবেশে একটা খুশির দমকা হাওয়ার মতো।” ছাত্র নেতা আকাশ কর বলেন “এই দুজন সহ অশোকনগরের সকল ছাত্র-ছাত্রীর ভবিষ্যৎ জীবনের পড়াশোনার যে কোন প্রয়োজনে SFI সবসময় পাশে থকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *