Viral: প্লেটের ‘নান রুটি’ এখন ‘নান বেড’, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

প্লেটের 'নান রুটি' এখন 'নান বেড', নেটদুনিয়ায় ভাইরাল ছবি
প্লেটের 'নান রুটি' এখন 'নান বেড', নেটদুনিয়ায় ভাইরাল ছবি

নজরবন্দি ব্যুরোঃ  ইন্দো-আমেরিকান লেখিকা এবং শেফ পদ্ম লক্ষ্মীর টুইট নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। তিনি এমন একটি ছবি শেয়ার যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে। তাঁর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, একটি বিছানার উপর চাদর পাতা রয়েছে। আর সেখানেই রয়েছে চমক। দেখে মনে হবে চাদর নয়, কেউ যেন সেঁকা রুটি দিয়ে মুড়িয়ে দিয়েছে বিছানাটিকে। বিছানার উপর রয়েছে দুটো বালিশ। সেখানেও এরকম সেঁকা রুটির মতোই দেখতে দুটো বালিশে ওয়্যার পরানো হয়েছে।

আরও পড়ুনঃ নাম ঘোষণার পরেও অধরা পদ্মশ্রী, চরম অপমানিত কার্টুনিস্ট নারায়ণ দেবনাথ।

রুটি এবার প্লেটে না সরাসরি বিছানার বেডকভার, একনজরে দেখলে তফাত করা মুশকিল যে এটা আসলে সেঁকা রুটি নাকি ওরকম প্রিন্টে থ্রিডি প্রিন্টের চাদর। এই চাঁদরের থ্রিডি প্রিন্ট এতটাই ভাল মানের যে প্রথমে দেখে সবাই ভাববেন যে রুটি দিয়েই বোধহয় মুড়িয়ে ফেলা হয়েছে বিছানা। খানিকক্ষণ ছবির দিকে দেখলে তফাত বোঝা যাবে।

সাদা চোখে এই দুইয়ের পার্থক্য বোঝা বেশ সমস্যাজনক। এই ছবির আবার বিশেষ একটা নামকরণও করা হয়েছে। সেঁকা রুটির মতো দেখতে চাদর দিয়ে মোড়া বিছানার নাম দেওয়া হয়েছে ‘নান বেড’। যে নান আমরা খেয়ে থাকি সেই থেকেই এসেছে এই নাম।

প্লেটের ‘নান রুটি’ এখন ‘নান বেড’, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

প্লেটের 'নান রুটি' এখন 'নান বেড', নেটদুনিয়ায় ভাইরাল ছবি
প্লেটের ‘নান রুটি’ এখন ‘নান বেড’, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

এই সেঁকা রুটির মতো দেখতে বিছানার চাদরের ছবি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। টুইটারয়ানরা এই ছবি দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন। অনেক মজার কমেন্টও করেছেন নেটিজ়েনরা। হু হু করে বাড়ছে ভিউ এবং লাইক ও কমেন্টের সংখ্যা। কেউ বলছেন, ‘বেড আর ব্রেকফাস্ট’- এর আদর্শ উদাহরণ এই ছবি। আবার কেউ বা বলছেন, সত্যিই যদি রুটি ভেবে কেউ নিজের সমস্ত বিছানাপত্র খেয়ে ফেলেন, তাহলে কী হবে? ভাইরাল এই ছবি নিয়ে চলছে বিভিন্ন ধরনের হাসি, মশকরা।