এবার প্রকাশ্যেই যশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নুসরত!

এবার প্রকাশ্যেই যশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নুসরত!

নজরবন্দি ব্যুরো: এবার প্রকাশ্যেই যশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নুসরত, তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের মধ্যে কি মন কষাকষি চলছে?। এই একটি প্রশ্ন নিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে চর্চা তুঙ্গে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, সংসদ তথা অভিনেত্রী নুসরাত ও ব্যবসায়ী নিখিলের মধ্যে বনিবনা হচ্ছে না, শিগগিরই তাদের বিয়ে ভাঙতে পারে।

আরও পড়ুন: ‘তোর হাত কেটে নেব’, শুভেন্দুকে আক্রমণ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

নুসরাত তার এসওএস কলকাতা ছবির নায়ক যশ দাশগুপ্তের ঘনিষ্ঠ হয়ে পড়েছেন, এক সঙ্গে রাজস্থানেও ঘুরে এসেছেন ২ জনে। এবার যাবতীয় জল্পনা নিয়ে মুখ খুলেছেন এই তৃণমূল সাংসদ।

পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ নুসরাত জাহান ২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন। তাদের সম্পর্ক ভাঙ্গার ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরাত অবশ্য পরিষ্কার করে কিছু বলেননি। শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তিনি কিছুই বলবেন না তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে সে নিয়ে।

এবার প্রকাশ্যেই যশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নুসরত, সম্প্রতি তিনি জানিয়েছেন, “লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে।কিন্তু এইবার আমি কোনো মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে করুন, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারো সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছা নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x