জানুয়ারিতেই কাটোয়ায় সভা নাড্ডার,কৃষক পরিবারের সঙ্গে সারবেন মধ্যাহ্নভোজ

জানুয়ারিতেই কাটোয়ায় সভা নাড্ডার,কৃষক পরিবারের সঙ্গে সারবেন মধ্যাহ্নভোজ

নজরবন্দি ব্যুরো : সামনেই বিধানসভা নির্বাচন। আর তার আগেই রাজ্য সফরে আসছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আর সেই সফরে এসেই আগামী ৯ জানুয়ারি কাটোয়ায় জনসভা করবেন তিনি। পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার মুস্থুলি গ্রামে দলীয় জনসভার পাশাপাশি জেলায় থাকছে আরও কিছু কর্মসূচি।

আরও পড়ুনঃ ফের লকডাউন ঘোষণা ব্রিটেনে, নতুন করোনা স্ট্রেনের সংখ্যায় লাগাম টানতেই এই পদক্ষেপ।

কাটোয়ার কাছারি রোডে বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে এই সফরসূচির কথা জানালেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। এদিন কাটোয়া শহরে বিজেপির দলীয় কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকান্ত মজুমদার বলেন, ৯ জানুয়ারি মুস্থুলি গ্রামে কলেজের পাশে জমিতে সভাস্থল করা হয়েছে। সকাল ১০ টা নাগাদ সভা শুরু হবে। আগে জেপি নাড্ডা কাটোয়ার গৌরাঙ্গবাড়িতে পুজো দেবেন। এরপর মুস্থুলি গ্রামের এক কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজন সেরে সভাস্থলে যাবেন তিনি।

পাশাপাশি রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সমালোচনা করে অরবিন্দ মেনন বলেন,”তৃণমূল কংগ্রেস যাচ্ছে। বিজেপি আসছে । তৃণমূল কংগ্রেস এবার শুধুমাত্র দুজনের দল হয়ে যাবে। একজন পিসি। একজন ভাইপো।” দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার মুস্থুলি গ্রামে শুভেন্দু অধিকারীর জনসভা হওয়ার কথা ছিল। কিন্তু ওই সভা বাতিল হয়ে যায়। তার পরিবর্তে ৯ জানুয়ারি একই জায়গায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x