বিজেপির ওপর তৃণমূলের অত্যাচার জারি থাকলে এবার ওষুধ বাতলে দেবেন শুভেন্দু। দিলেন হুঁশিয়ারি।

বিজেপির ওপর তৃণমূলের অত্যাচার জারি থাকলে এবার ওষুধ বাতলে দেবেন শুভেন্দু। দিলেন হুঁশিয়ারি।

নজরবন্দি ব্যুরোঃ বিজেপির ওপর তৃণমূলের অত্যাচার জারি থাকলে এবার ওষুধ বাতলে দেবেন শুভেন্দু। দিলেন হুঁশিয়ারি। বিজেপির কর্মীদের ওপর হামলার অভিযোগে তৃণমূলের বিরুধে সুর চড়াচ্ছে বিজেপির নেতা কর্মীরা। সবং এর সভা থেকেও এই বিসয়কে তুলে ধরে কার্যত তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। সভায় দলীয় নেতা কর্মীদের উদ্দ্যেশ্যে বলেন বিজেপির ভাইদের পাশে আছেন তিনি। এও বলেন কেউ অত্যাচার চালালে দ্রুত খবর দিতে, সবকিছুর দাওয়াই আছে তাঁর কাছে।

আর পড়ুনঃ সোনার বাংলা গড়ছেন যাঁরা, আজ নজরে বিজেপির স্বপন দাশগুপ্ত।।

বিজেপির ওপর তৃণমূলের অত্যাচার জারি থাকলে এবার ওষুধ বাতলে দেবেন শুভেন্দু। দিলেন হুঁশিয়ারি। ভোটের প্রাক্কালে রাজ্যের শাসক দলের একাধিক  নেতা-মন্ত্রী দলত্যাগ করলেও, ২১ এর বিধানসভা ভোট সুস্থ স্বাভাবিক ভাবে আদেউ হবে কিনা তা নিয়ে বারবার প্রশ্ন তুলেছে বিজেপি। হালে বিজেপি হওয়া শুভেন্দু অধিকারির গলাতেও শোনা যাচ্ছে একই সুর। তবে কেন্দ্রীয় বাহিনির নিরাপত্তায় ভোট হলে তা স্বাভাবিক এবং নিরাপদ হবে বলেও মনে করছেন তিনি।

এমনিতেই দলত্যাগের পর থেকে তৃণমূলের বিরুদ্ধে বারবার ক্ষোভ উগরে দিয়েছেন শুভেন্দু অধিকারি। তৃণমূলের থেকে অনেকে দলে দলে বিজেপিতে যোগ দেওয়ার প্রেক্ষিতে তিনি তৃণমূল দল্কে ‘ফুট নউকর’ সাথে তুলনা করেছেন। বলেছেন নৌকো এবার ডুববেই। এবার বিভিন্ন জায়গায় তৃণমূলের দ্বারা বিজেপি অত্যাচারিত হচ্ছে বলে দাবি করে হুঁশিয়ারি দেন শুভেন্দু। বলেন কোন রোগের কোন ওষুধ জানেন তিনি, কেউ অত্যাচার করলে যেন খবর তাঁকে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x