Mamta & Madan : ‘ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে’, মদন মস্করায় মুখ্যমন্ত্রী

'ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে', মদন মস্করায় মুখ্যমন্ত্রী

নজরবন্দি ব্যুরোঃ নির্ধারিত সময় মেনেই আজ উত্তর ২৪ পরগনায় প্রশাসনিক বৈঠকে বসে ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেখানে গোটা রাজ্যের বিভিন্ন এলাকার দায়িত্ব প্রাপ্ত নেতা কর্মীদের সঙ্গে বৈঠকে বসে রাজ্যের সমস্ত দিকের মানুষের সুযোগ সুবিধা সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। এবার সেখান থেকেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে রসিকতা করতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায় কে।

আরও পড়ুনঃ দুয়ারে কবে আসবে রেশন? বিশদে জানতে হোয়াটসঅ্যাপ নম্বর চালু রাজ্যের

আজ প্রশাসনিক বৈঠকের একদম শেষ লগ্নে এসে পৌঁছতেই মদন মিত্রের খোঁজ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এরপরেই কামারহাটির এই বিধায়ক কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আরে মদন মিত্র কিছু বলল না তো! ওকে তো আমি এতক্ষণ দেখতেই পাইনি!’ এরপরেই সৌগত রায়ের তরফ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কে বলতে শোনা যায় মদন কে কিছু বলতে দেওয়ার কথা।

এরপরেই মুখ্যমন্ত্রী হটাৎ বলে ওঠেন “ও আর কী বলবে, এখন চেয়ারম্যান হয়েছে স্টেট ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট না কীসের যেন”। তার পরেই রবীন্দ্রনাথ প্রসঙ্গ যোগ করে তিনি এই বিধায়কের উদ্দেশ্যে বলে ওঠেন  “ও বলবে না। রবীন্দ্র সঙ্গীত গাইবে”। এরপরেই সভার মধ্যে থেকে হটাৎ করে ভেসে আসে মুখ্যমন্ত্রীর পরম আদরের এই রঙিন ছেলের গলা। তারপরেই মুখ্যমন্ত্রী কে উদ্দেশ্য করে মদন মিত্র বলে ওঠেন,  “আপনার দেওয়া নির্দেশ যথাযথ ভাবে পালন করছি’।

তা শুনেই পাল্টা প্রশ্ন করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তুমি অন্য কিছু গাইছ না তো, রবীন্দ্র সঙ্গীত ছাড়া?” উত্তরে কামারহাটির বিধায়ক জানান, আজকাল শুধু রবীন্দ্র সঙ্গীত নিয়েই রয়েছেন তিনি। যা শুনে একঝলক হাসি দেখা যায় মুখ্যমন্ত্রীর মুখে।

‘ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে’, মদন নিয়ে রসিকতা মুখ্যমন্ত্রীর 

'ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে', মদন মস্করায় মুখ্যমন্ত্রী

সম্প্রতি কামারহাটির এক অনুষ্ঠানে ইমন চক্রবর্তীর গান শোনার পরেই ভাবের ঘোরে চলে যান মদন মিত্র। তিনি বলেন, এই এক বছর ইমনের গান ছাড়া কিচ্ছু শুনবেন না। পাশাপাশি ফেসবুক লাইভে এই  বিধায়কের ঘোষণা, ‘‘২০২১ ইমনের নামে। একটি বছর আমি ইমনের গান ছাড়া আর কিচ্ছু শুনব না!’’ যা নিয়েই আজ রসিকতা করতে দেখা যায় মুখ্যমন্ত্রী কে।

'ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে', মদন মস্করায় মুখ্যমন্ত্রী
‘ও বলবে না, রবীন্দ্র সঙ্গীত গাইবে’, মদন মস্করায় মুখ্যমন্ত্রী