রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন!

রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন!
রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন!

নজরবন্দি ব্যুরোঃ রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন! কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন! কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের রোষানলে পড়তে হল প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কে। রাহুল গান্ধী নিয়মিত টুইটারে নানাভাবে আক্রমণ শানিয়ে চলেছেন কেন্দ্র সরকারকে।

আরও পড়ুনঃ করোনার উৎস খুঁজতে সক্রিয় বাইডেন, ৯০ দিনের মধ্যে রিপোর্ট তলব গোয়েন্দাদের।

করোনা পরিস্থিতিতে মোদি সরকারের উপর যে চাপ সৃষ্টি হয়েছে, সেটাকেই কাজে লাগাতে চাইছেন এই কংগ্রেস সভাপতি। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে তুলনা করলেন শকুনের সঙ্গে।বুধবার নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনকে হাতিয়ার করে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন প্রাক্তন কংগ্রেস সভাপতি।

সেখানে রাহুলের টুইট করেছিলেন, ‘সংখ্যা কখনও মিথ্যে বলে না। কেন্দ্র সরকার বলে।’ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী রাহুলের এই টুইটের জবাব দিতে গিয়েই মেজাজ হারান। তাঁর পালটা জবাব, ‘’কংগ্রেস নিজস্ব স্টাইলের লাশের রাজনীতি করছে। গাছের ডালে শকুনের সংখ্যা যতই কমে যাক, মনে হয়, ওদের শক্তি মাটির শকুনদের মধ্যে রূপান্তরিত হচ্ছে। রাহুল গান্ধীজি দিল্লির থেকে নিউ ইয়র্কের তথ্যে বেশি ভরসা করেন। লাশের রাজনীতি কী ভাবে করতে হয়, তা এই মাটির শকুনদের দেখে শেখা উচিত।’’

রাহুল গান্ধীকে ‘শকুন’ বলে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন! প্রসঙ্গত উল্লেখ্য,রাহুল গান্ধী নিউ ইয়র্ক টাইমসের যে প্রতিবেদনকে এদিন হাতিয়ার করেন।সেখানে কোভিডে ভারতে মৃতের সরকারি তথ্যকে ভুল বলে দাবি করা হয়। বলা হয় সরকারি তথ্য অনুযায়ী,২৪ মে পর্যন্ত দেশে কোভিডে মৃত্যু হয়েছে তিন লাখ সাত হাজার ২৩১ জনের।ওই প্রতিবেদনে বাস্তবে যা অন্তত ছ’ লাখ হওয়া উচিত বলে দাবি তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here