মজবুত ডিফেন্সের তাগিদে নয়া তারকার দিকে চোখ লাল-হলুদের

মজবুত ডিফেন্সের তাগিদে নয়া তারকার দিকে চোখ লাল-হলুদের
মজবুত ডিফেন্সের তাগিদে নয়া তারকার দিকে চোখ লাল-হলুদের

নজরবন্দি ব্যুরো: বর্তমানে ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শেষে এসে ঠেকেছে এসসি ইস্টবেঙ্গল। গত ম্যাচে এই মরশুমের অন্যতম কঠিন প্রতিপক্ষ মুম্বাই সিটিকে গোল শূন্য অবস্থায় আটকে দেওয়ার পর অনেকেই ভেবেছিলেন জামশেদপুর এফসির বিরুদ্ধে হয়ত জয় তুলে নেবে ইস্টবেঙ্গল, কিন্তু দাতেঁ দাঁত চেপে লড়াই করলেও শেষ রক্ষা হয়নি। কার্যত খালি হাত নিয়েই মাঠ ছাড়তে হয়েছে রফিকদের। যা কিছুতেই মেনে নিতে পারেননি দলের খেলোয়াড় থেকে শুরু করে আপাময় লাল-হলুদ জনতা।

আরও পড়ুনঃ করোনা কাঁটা দূরে ঠেলে অনুশীলন শুরু মোহনবাগানের

বলাবাহুল্য, এবারের মরশুমে কয়েকটি ম্যাচ বাদ রাখলে প্রায় বেশিরভাগ সময়েই কার্যত এগিয়ে থেকে গোল খেতে দেখা গিয়েছে অরিন্দম-রফিকদের। যা নিয়ে বারংবার ক্ষোভ উগড়ে দিয়েছে সমর্থকদের একাংশ। অনেকেই যেমন সেক্ষেত্রে দলের প্রাক্তন কোচ মানানো দিয়াজ কে দায়ী করেছিলেন ঠিক তেমনভাবেই আবার অনেকে দায়ী করেছিলেন দলের ডিফেন্ডারদের কে। তাই সমস্ত দিক খতিয়ে দেখে এবারের এই আইএসএলের এক তারকা কে দলে নিতে মরিয়া রেনেডির ইস্টবেঙ্গল

ডিফেন্ডার জেস্টিন জর্জ
ডিফেন্ডার জেস্টিন জর্জ

তবে গত চার ম্যাচে রক্ষনভাগের দিক থেকে বেশ ভালো সারা পাওয়া গেলেও চোট আঘাতের সমস্যায় কার্যত জর্জরিত এসসি ইস্টবেঙ্গল। বর্তমানে চোটের জন্য কার্যত মাঠের বাইরে রয়েছেন টমিস্লাভ মর্চেলা, ফ্রাঞ্জো ও আদিল খানের মত একাধিক তারকা। তাই এই পরিস্থিতিতে দলে নয়া ডিফেন্ডার আনতে মরিয়া লেসলি ক্লডিয়াস সরনীর এই ফুটবল ক্লাব।

মজবুত ডিফেন্সের তাগিদে নয়া তারকার দিকে চোখ লাল-হলুদের

জানা গিয়েছে, আইএসএলের অন্যতম ফুটবল ক্লাব নর্থইস্ট ইউনাইটেডের অন্যতম তরুণ ডিফেন্ডার জেস্টিন জর্জকে নিতে আগ্রহ প্রকাশ করেছে এসসি ইস্টবেঙ্গল। তাই এখন থেকেই সমস্ত রকমের প্রচেষ্টার মধ্যে দিয়ে মরশুমের শেষ অবধি লোনে জেস্টিন জর্জকে নিজেদের জার্সিতে আনতে মরিয়া রেনেডির ব্রিগেড। চলতি মরশুমে মাত্র দুটি ম্যাচ খেলেছেন এই তারকা। তবে কি এবার ইস্টবেঙ্গলের হয়ে মাঠে নামবেন তিনি? এখন সেদিকেই নজর সকলের।