প্রথমে জিয়া এখন দিশা, বিরক্ত সুরজ পাঞ্চোলি

প্রথমে জিয়া এখন দিশা, বিরক্ত সুরজ পাঞ্চোলি

নজরবন্দি ব্যুরোঃ  সুশান্ত এর মৃত্যুর পর থেকে অনলাইন এ নিগ্রহের শিকার হচ্ছে বলে দাবি করেন সুরজ পাঞ্চোলি। সুশান্ত এর প্রাক্তন ম্যানেজার দিশার সঙ্গে তার নাম জড়িয়ে মিথ্যে খবর ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন। এবার মুম্বই এর ভারশোভা থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুনঃ আক্রান্ত মন্ত্রী স্বপন দেবনাথ।করোনার জেরে নবান্ন ছাড়ছেন মমতা।

সুশান্ত এর মৃত্যুর এক সপ্তাহ আগে মৃত্যু হয় দিশার.প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল, বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা। সুশান্ত এর মৃত্যুর সাথে কোনো যোগাযোগ রয়েছে কিনা প্রশ্ন উঠতে শুরু করে। এদিকে তার নাম জড়িয়ে যায় সুরজ এর। শোনা যায় দিশা সন্তানসম্ভবা ছিলেন ও সুরজ সেই সন্তান এর বাবা।

তার ও আতিযা শেঠ এর ছবি ভাইরাল হয়. বলা হয় এই পার্টি থেকেই সুশান্ত দিশা মৃত্যুর নতুন তথ্য মিলতে পারে। যা মিথ্যে বলেন সুরজ ছবি শেয়ার করে জানান আরও এক বান্ধবী ছিল অণুশ্রী গাওর যিনি ভারতে থাকেন না। দিশা বেঁচে থাকতে তাদের কোনোদিন দেখা হয়নি বলেও দাবী করেন.এর আগে প্রেমিকা জিয়া খান এর মৃত্যুতে সুরজ এর নাম জরায়। সন্তানসম্ভবা ছিলেন জিয়া।

সুশান্ত মৃত্যুর পর জিয়ার মা দাবি করেন সলমন খান নিজের প্রভাব খাটিয়ে সুরজ কে বাঁচান। জিয়া মামলার তদন্তকারী অফিসার জিয়ার মা কে বলেন উপরমহলের চাপে মাথা নামতে হচ্ছে.সূরজ প্রথম ছবি হিরো র প্রযোজক ও ছিলেন সলমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x