এবার বরানগরে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চলার অভিযোগ, উত্তেজনা

এবার বরানগরে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চলার অভিযোগ, উত্তেজনা

নজরবন্দি ব্যুরো : ভোট যত এগিয়ে আসছে হিংসার ঘটনা ততই বেড়ে চলেছে। এবার উত্তর ২৪ পরগনার বরানগরে বিজেপি নেতার বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় উত্তেজনা ছড়াল। গভীর রাতে উত্তর কলকাতা শহরতলির বিজেপি সহ সভাপতি রাজীব মিশ্রর বাড়ি লক্ষ্য করে পর পর গুলি চালায় দুষ্কৃতীরা । যদিও এই ঘটনায় কোন হতাহতের খবর নেই । বিজেপি নেতা রাজীব তার বাড়িতে থাকলেও তিনি বাড়ির বাইরে না বেরোনোয় প্রাণে রক্ষা পান। এই ঘটনাটি ঘটেছে বরানগর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কেদারনাথ ভট্টাচার্য লেনে ।

আরও পড়ুন: জিতেন্দ্র তিওয়ারিকে বিঁধে ফেসবুক পোস্ট ব্লক সভাপতির! প্রকাশ্যে তৃণমূলের অন্তর্কলহ

জানা গিয়েছে, বিজেপি নেতা রাজীব মিশ্রকে যখন মুখ ঢাকা ৩ যুবক এসে ডাকাডাকি করে তখন তিনি বাড়ির দোতলা থেকে তাদের বলেন, ফোনে কথা বলতে । তিনি বেশি রাতে কারুর সঙ্গে দেখা করবেন না । ওই যুবকদের মধ্যে একজন রাজীবকে ফোনও করেছিল রাতেই । তবে রাজীব কোনওভাবেই বাড়ির বাইরে বেরোননি । এরপরই ওই বিজেপি নেতার বাড়িতে আসে তার অন্য এক বন্ধু তথা স্থানীয় অপর বিজেপি নেতা অতনু মুখোপাধ্যায় । তিনি রাজীবের মাকে ডেকে জানালা দিয়ে তার হাতে পুরীর জগন্নাথ দেবের প্রসাদ দিতে এসেছিলেন ।

তখন ৩ যুবক যারা রাজীব মিশ্রকে ডাকতে এসেছিল, তারা স্বমূর্তি ধারন করে রাজীব মিশ্রর বাড়ি লক্ষ্য করে পরপর ২/৩ রাউন্ড গুলি ছোঁড়ে বলে অভিযোগ। গুলির শব্দ শুনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় রাজীবের বাড়ির বাইরে দাঁড়ানো অতনু মুখোপাধ্যায় ।

গোটা ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে বরানগরের ১০ নম্বর ওয়ার্ডের কেদারনাথ ভট্টাচার্য লেনে । এ বিষয়ে রাজীব মিশ্রর অভিযোগ, “আমরা এখানে বিজেপি দলকে শক্তিশালী করছি, ওদের সহ্য হচ্ছে না । তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে । বরানগর থানার পুলিশকে সব জানিয়েছি । যদিও পুলিশ এমন ভাব করছে যেন তেমন কিছুই ঘটেনি । এভাবে বিজেপি কর্মীদের ভয় দেখানো যাবে না ।”

এবার বরানগরে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চলার অভিযোগ, এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি । স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, কিছুই ঘটেনি কোথাও । বরানগর থানার পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে । এই ঘটনাকে কেন্দ্র করে বরানগর এলাকায় বিজেপি ও তৃণমূলের মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x