ভয়াবহ, রাস্তায় ঘুমিয়ে থাকা ১৮ জনকে পিষে দিল ঘাতক ট্রাক, মৃত বহু

ভয়াবহ, রাস্তায় ঘুমিয়ে থাকা ১৮ জনকে পিষে দিল ঘাতক ট্রাক, মৃত বহু

নজরবন্দি ব্যুরো: ভয়াবহ ঘটনার সাক্ষী থাকল গুজরাট। কে ভাবতে পেরেছিল ঘুমাতে যাওয়ার আগে যে এই ঘুম কালঘুম হতে চলেছে। সোমবার গভীর রাতে সুরাটে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল একটি ঘাতক ট্রাক। প্রায় ২২ জনের ওপর দিয়ে এই ঘাতক ট্রাকটি চলে যায় বলে খবর।

আরও পড়ুন: মমতাকে হাফ লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ, আগামীকাল খেজুরিতে সভা শুভেন্দুর।

সূত্রের খবর, ২২ জনের মধ্যে ইতিমধ্যেই ১৫ জনের প্রাণ গিয়েছে। আর এর মধ্যে একটি শিশুও রয়েছে। আহতদের ইতিমধ্যেই সুরাটের সিম্মার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যদিও। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলার জানিয়েছেন চিকিৎসকরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সুরাটের পালোদ গ্রামে।

পুলিশ সূত্রে খবর, রাত প্রায় ১২ টার সময় ওভারটেক করতে গিয়ে আখ বোঝাই করা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয় ট্রাকটির ৷ এরপর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ঘুমিয়ে থাকা শ্রমিকদের উপর দিয়ে চলে যায় ট্রাকটি ৷ মৃতরা সকলেই শ্রমিক ছিলেন। আর এরা সকলেই রাজস্থানের বাসিন্দা। পুলিশ আরও জানিয়েছে, এই ঘটনায় রীতিমতো ভাগ্যচক্রে এক ছয় মাসের শিশু বেঁচে গিয়েছে। যদিও শিশুটির বাবা মাকে বাঁচানো সম্ভব হয়নি। ঘটনায় মৃত ও আহতদের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভয়াবহ, রাস্তায় ঘুমিয়ে থাকা ১৮ জনকে পিষে দিল ঘাতক ট্রাক, এছাড়া দুর্ঘটনায় ট্রাক চালক ও ক্লিনারও গুরুতর আহত হয়েছেন ৷ চিকিৎসার জন্য তাদের সুরাটে পাঠানো হয়েছে ৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x