Swastika Mukherjee: কালো পোশাকে উপচে পড়ছে স্বস্তিকার যৌবন, হটনেস দেখে কি বললেন মীর?

কালো পোশাকে উপচে পড়ছে স্বস্তিকার যৌবন, হটনেস দেখে কি বললেন মীর?
viral swastika black monochromatic co dress video

নজরবন্দি ব্যুরোঃ স্বস্তিকা রূপে মুগ্ধ হয়নি এমন সিনেপ্রেমীর সংখ্যা বাংলায় খুবই কমই আছে। তিনি অভিনয় দক্ষতার জন্য যেমন বারবার প্রশংসা পেয়েছেন তেমনই তাঁর সৌন্দর্য, ব্যক্তিত্ব ও ড্রেসিং সেন্স দিয়ে বিশেষভাবে নজর কেড়েছেন সকলের। তাঁর ছবি দেখে বোঝা দায় যে অভিনেত্রী ইতিমধ্যেই ৪০-এর কোটা পার করেছেন।একের পর এক তাক লাগানো সিনেমা সিরিজের পর, এবার শীতের শুরুতেই আগামী ১লা ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে স্বস্তিকার নতুন সিরিজ “কালা” (Qala)।

আরও পড়ুনঃ দু’বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিগ-বি, থাকছে এক ঝাঁক তারকার সমাবেশ

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘সাইকোলজিক্যাল ড্রামা’র ট্রেলার। যা দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন দর্শকেরা। এখন ‘কালা’র প্রোমোশন নিয়ে এখন ভীষণ ব্যস্ত স্বস্তিকা। বুধবার ইনস্টাগ্রামে এক ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। আর সেই ভিডিওতে দেখা যায়, কালো মনোক্রম্যাটিক কো-অর্ড সেটে সেজেছেন তিনি। এই কো-অর্ড সেটটি টু পার্ট। বহুরূপী শান্তিনিকেতনের সংগ্রহ থেকে নিয়েছেন এই পছন্দের সেটটি।

কালো পোশাকে উপচে পড়ছে স্বস্তিকার যৌবন, হটনেস দেখে কি বললেন মীর?
কালো পোশাকে উপচে পড়ছে স্বস্তিকার যৌবন, হটনেস দেখে কি বললেন মীর?

সৌন্দর্য, বোল্ডনেস দিয়ে আবারও যেন নিজেকে অনুরাগীদের কাছে প্রমাণ করে দিলেন স্বস্তিকা। বোল্ড ছবি দেখে হুহু করে উষ্ণতার পারদ চড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর একটি একটি পোজ ও এক্সপ্রেশন প্রশংসা করার মতোই। স্বাভাবিক ভাবেই তিনি আবারও এসে পড়েছেন লাইম লাইটে।

কালো পোশাকে উপচে পড়ছে স্বস্তিকার যৌবন, বোল্ডনেস দেখে অবাক অনুরাগীরা 

swastika 2পোশাকটিতে রয়েছে একটি ট্রাউজার ও একটি ব্লেজার। বাঙালি নায়িকার বিদেশী পোশাকের জ্বরে কাঁপছে নেট দুনিয়া। তাঁর এই ভিডিও দেখে বন্ধু মীর কমেন্টে আগুনের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাঁর অনুভূতি। সঙ্গে লিখেছেন স্বস্তিদায়ক শব্দ ‘আহম’। এই ইঙ্গিতপূর্ণ কমেন্ট দেখে অনেক নেট নাগরিক যে মজার আমেজ পেয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।