Kunal Ghosh: ধর্মে আঘাত এনেছেন কুণাল, চার্জশিট পেশ করল ত্রিপুরা পুলিশ

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের বিরুদ্ধে ত্রিপুরার আদালতে চার্জশিট পেশ করল ত্রিপুরা পুলিশ। অমরাবতী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কুণালের নামে সমন ইস্যু করেছেন বলেই জানা গেছে। অভিযোগ, সীতার পাতালপ্রবেশের প্রসঙ্গ উত্থাপন করে সীতার মানসিক যন্ত্রণার কথা বলেছিলেন তিনি। এতে ধর্মে আঘাত এনেছেন কুণাল।

আরও পড়ুনঃ মূল্যবৃদ্ধির জেরে লাগাম ছাড়া গমের দাম, বড় সিদ্ধান্ত নিল কেন্দ্র

পুর নির্বাচনের ত্রিপুরায় তৃণমূলের প্রচারে উপস্থিত হয়েছিলেন কুণাল ঘোষ। তখনই বিতর্কে জড়ান তিনি।  কুণালের বক্তব্য ছিল, জয় সীতারাম বা সিয়ারাম থেকে বিকৃত বা উদ্দেশ্যপ্রণোদিতভাবে সীতাকে বাদ দিয়ে শ্রীরাম করা হয়েছে। রামরাজ্যে অপমানিত হয়ে সীতাকে প্রথম অন্তঃসত্ত্বা অবস্থায় বনবাসে যেতে হয়। এরপর পাতালপ্রবেশের মধ্যে দিয়ে কার্যত আত্মহনন করেন তিনি।

Kunal Ghosh: আত্মহত্যার চেষ্টায় দোষী সাব্যস্ত কুণাল, কী শাস্তি দিল আদালত?  - MP MLA court accused TMC leader kunal ghosh in attempting suicide case  but no punishment sbm - Aaj Tak Bangla

কুণালের সেই মন্তব্যের প্রেক্ষিতেই  ধর্মে আঘাত করার অভিযোগে একাধিক মামলা করে ত্রিপুরা পুলিশ। এর আগে এই মামলায় প্রতিটি থানায় গিয়ে জেরার মুখোমুখি হন কুণাল। সঙ্গে নিয়ে গেছিলেন রামায়ণের বিভিন্ন সংস্করণ ও গবেষণাগ্রন্থ।

ধর্মে আঘাত এনেছেন কুণাল, সমন পাঠাল আদালত 

ধর্মে আঘাত এনেছেন কুণাল, সমন পাঠাল আদালত 

২০২১ সালের ১২ নভেম্বর ত্রিপুরার বাগমা ফাঁড়িতে পুলিশের মুখোমুখি হয়েছিলেন কুণাল। ছ’মাস পর সেই মামলায় চার্জশিট পেশ করল ত্রিপুরা পুলিশ। আগামী ৩০ মে আদালতে উপস্থিত থাকার জন্য কুণাল ঘোষকে সমন পাঠানো হয়েছে।