তৃণমূল তোলাবাজ লুটেরাদের দল, আক্রমণ সুজন চক্রবর্তীর

তৃণমূল তোলাবাজ লুটেরাদের দল, আক্রমণ সুজন চক্রবর্তীর

নজরবন্দি ব্যুরো: তৃণমূল তোলাবাজ লুটেরাদের দল, ভোটের আবহে রাজ্যের শাসক শিবিরকে ফের কড়া ভাষায় তোপ দাগলেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। তিনি বেলন, তৃণমূল দলটা এখন আর নেই। তোলাবাজ লুটেরাদের দলে পরিণত হয়েছে‌। ভোজেরহাটে ডিআইএফআই এর সভা থেকে তৃণমূল কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন বাম পরিষদীয় দলনেতা।

আরও পড়ুন: দ্রুত শিক্ষক নিয়োগ, পরিস্থিতি স্বাভাবিক হলেই খুলবে স্কুল, আশ্বাস শিক্ষামন্ত্রীর

জানা গিয়েছে, রবিবার ভাঙড়ের ভোজেরহাটে ডিওয়াইএফআইয়ের লোকাল কমিটির প্রকাশ্য সম্মেলনের আয়োজন করা হয়। ওই সম্মেলনে সুজন চক্রবতী ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক ইব্রাহিম আলি, সিপিএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তুষার ঘোষ সহ অন্যান্যরা। এই সভায় বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী আগাগোড়াই তৃণমূল কে নিশানা করে বক্তব্য রাখেন।

তিনি বলেন, “দশ পনেরো বছর আগে যারা তৃণমূল দলটা তৈরি করেছিলেন তারা আজ চুপটি করে ঘরের কোণে বসে আছেন মাথা নিচু করে অসম্মানে।এখন তৃণমূল দলটার নাম হয়ে গিয়েছে ‘পিভিডি’ পিসি ভাইপোর দল।” এদিন তিনি আরও বলেন, “বিজেপি ও তৃণমূলের চক্করে পড়ে মানুষের সর্বনাশ হচ্ছে। মানুষ আজ বিভ্রান্ত। বিজেপি আর তৃণমূল মিলিয়ে হয়েছে বিজেমূল। লড়াইটা এখন কি দাঁড়াচ্ছে মুকুল রায় বনাম তৃণমূল, নাকি শুভেন্দু অধিকারী বনাম তৃণমূল, নাকি শোভন, বৈশাখী বনাম তৃণমূল। বিজেপি বলছে আমাকে ভোট না দিলে তৃণমূলকে দাও। তৃণমূল বলছে আমাকে ভোট না দিলে বিজেপিকে দাও। মানুষকে সঙ্গে নিয়ে আমরা এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে চাই।” 

তৃণমূল তোলাবাজ লুটেরাদের দল, এদিন সুজন চক্রবর্তী বলেন, মানুষের সঙ্গে নিত্য যোগাযোগ রেখে, মানুষের কাছে গিয়ে সিপিএমকে ঘুরে দাঁড়াতে হবে। আমাদের দলের এত টাকা নেই যে চ্যানেল কিনে, চ্যানেলের মারফত মানুষের কাছে হাজির হতে হবে। মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করতে হবে। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুজন বাবু বলেন, তাপস রায়, সৌগত রায় বলছেন বিজেপিকে হারাতে হবে। তাই বামেরা এবং কংগ্রেস আমাদের সমর্থন দিক। অন্যদিকে শুভেন্দু অধিকারীরা বলছেন তৃণমূলকে হারাতে হবে। তাই বাম, কংগ্রেস বিজেপিকে সমর্থন দিক। সব থেকে মজার বিষয় হল কিছুদিন আগে পর্যন্ত বলা হত সিপিএমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদেরকে দূরবীনে খুঁজতে হত।এখন বিজেপি, তৃণমূল সবাই সিপিএমকে প্রাসঙ্গিক মনে করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x