১০০ আসনে প্রার্থী ঘোষণা শিবসেনার, নজরে বাংলা

১০০ আসনে প্রার্থী ঘোষণা শিবসেনার, নজরে বাংলা

নজরবন্দি ব্যুরো : নজরে বাংলা, ১০০ আসনে প্রার্থী দেবে শিবসেনা সামনেই বিধানসভা ভোট। আর তার আগে থেকেই চলছে প্রার্থী বাছাই পর্ব। ২১-শে নির্বাচনে সকলের নজর বাংলায়। আর তারই মাঝে আসন্ন বিধানসভা ভোটে রাজ্যের ১০০টি আসনে প্রার্থী দেবে শিবসেনা এদিন এমনটাই ঘোষণা করলো, শিবসেনা সাধারণ সম্পাদক অশোক সরকার।

আরও পড়ুনঃ শুরুতেই ছন্দপতন! বিজেপির মিছিলে শোভন থাকলেও দেখা মিলল না বৈশাখীর

রবিবার এদিন তিনি বলেন, ‘‘পরে ঝাড়গ্রামের কোনও সংগঠনও এই জোটে আসতে পারে।’’ অশোকবাবু আরও বলেন, ‘‘বিজেপি বাংলা বিরোধী এবং ফ্যাসিস্ত শক্তি। অসম, ত্রিপুরা-সহ উত্তর পূর্বের যে রাজ্যগুলিতে বিজেপি ক্ষমতায় এসেছে, সেই সব রাজ্যেই বাঙালির উপরে চরম অত্যাচার করছে। তাই বাংলা ভাষা এবং বাংলার সংস্কৃতির বিরুদ্ধে যারা, তাদের হারাতে আমাদের জোট লড়বে।’’

নজরে বাংলা, ১০০ আসনে প্রার্থী দেবে শিবসেনা। রাজনৈতিক শিবিরের একাংশের মতে, শিবসেনা-সহ ওই দলগুলি এ রাজ্যের বিধানসভা ভোটে প্রার্থী দিলে গেরুয়া শিবিরের ভোট কেটে বিজেপিকে বেকায়দায় ফেলতে পারে। বিজেপি অবশ্য শিবসেনার ওই পরিকল্পনাকে ধর্তব্যের মধ্যেই আনছে না। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, ‘‘পশ্চিমবঙ্গে যে দলগুলোর অস্তিত্বই নেই, তাদের বিষয়ে মন্তব্য করা নিষ্প্রয়োজন।’’ এতে বোঝাই যাচ্ছে আগামী ২১-শে নির্বাচনে বিরোধীরা বাংলাকে পাখির চোখ করেই লড়তে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x