শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান রোশন! ঘর বাঁধতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান রোশন! ঘর বাঁধতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী।
শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান রোশন! ঘর বাঁধতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

নজরবন্দি ব্যুরো: শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান রোশন! ঘর বাঁধতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী।টলিউড এখন সরগরম বিয়ে ভাঙ্গা এবং ভাঙ্গা বিয়ে জোড়া লাগার ঘটনায়। শুনে অবাক হচ্ছেন কিন্তু ঘটনাটা তাই নুসরাত জাহান সন্তান-সম্ভবা এই কথা শোনার পর ফৌজদারি মামলা করেছেন স্বামী নিখিল জইন। অপরদিকে ভাঙ্গা বিয়ে জোড়া লাগাতে উঠে পড়ে লেগেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। হ্যাঁ ঘটনা এইরকমই ঘটছে এই লকডাউন এর বাজারে টালিগঞ্জের অন্দরমহলে।

আরও পড়ুনঃ দলের ভেতরেই ক্ষোভ! দল বিরোধী পোস্ট খুঁজতে কমিটি গড়ছেন দিলীপ

গত নভেম্বর মাস থেকেই আলাদা থাকেন শ্রাবন্তী এবং রোশন বিবাহবিচ্ছেদের মামলাও তারা করেছিলেন এবং সেই বিবাহবিচ্ছেদ মামলার রায় অফিশিয়ালি তারা ডিভোর্স নিয়েছিলেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রোশনের কন্ঠে অন্য সুর তিনি নাকি সব ঝামেলা মিটিয়ে ফের একসাথে সংসার গড়তে চান সেই শ্রাবন্তীর সাথে আর এই ব্যাপারে তিনি নাকি আদালতের কাছে আর্জি জানিয়েছেন ঠিকই আর্জি জানিয়েছেন? শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ছাড়তে নারাজ। তিক্ততা ভুলে ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান তিনি। আর আবেদন জানিয়েই সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং।

শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান রোশন! ঘর বাঁধতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তীর তৃতীয় স্বামী। এবার দেখা যাক টালিগঞ্জের মিষ্টি নায়িকা শ্রাবন্তী বা সদ্য বিজেপি নেত্রী শ্রাবন্তী তিনি কি ফিরে যান রোশন সিং এর কাছে, না একাই থাকতে চান বা অন্য কোথাও অন্য কারো সাথে? আর সে প্রশ্নের উত্তর লুকিয়ে আছে সময়ের হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here