অধিকারী VS ব্যানার্জি: ফোনে আড়ি পাতছে ‘ভাইপো’র পুলিশ, বিস্ফোরক শুভেন্দু

অধিকারী VS ব্যানার্জি: ফোনে আড়ি পাতছে ‘ভাইপো’র পুলিশ, বিস্ফোরক শুভেন্দু

নজরবন্দি ব্যুরো : অধিকারী VS ব্যানার্জি: সামনেই বঙ্গে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তার প্রস্তুতি। একে অপরকে টেক্কা দিতে রাজনৈতিক ময়দানে ঝাঁপিয়ে পড়েছে রাজনৈতিক দলগুলি। এরই মাঝে ফের ‘ভাইপো’র বিরুদ্ধে সরব হলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ভাইপোর পুলিস ফোনে আড়ি পাতছে বলে শনিবার পূর্ব মেদিনীপুরের মহিষাদলের সভা থেকে বিস্ফোরক অভিযোগ করলেন শুভেন্দু ।

আরও পড়ুনঃ সমবায় ব্যাংক দুর্নীতি মামলায় অর্জুন সিং এর অসহযোগিতা, অভিযোগ পুলিশ কমিশনারের

প্রসঙ্গত, বিজেপিতে যোগদানের পরই লাগাতার অবিভক্ত মেদিনীপুরে সভা করছেন শুভেন্দু অধিকারী। কখনও রোড শো, কখনও সভা – নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক তোপও দাগছেন শুভেন্দু। তবে এদিন মহিষাদলের মঞ্চে থেকে একেবারেই অন্য অভিযোগ করলেন। শুভেন্দু অভিযোগ করেন, ” আমার সভায় আসতে গেলেই লোককে ভয় দেখানো হচ্ছে। বাধা দেওয়া হচ্ছে।

আমার নম্বর আপনাদের প্রত্যেকের কাছে আছে। যে কোনও সময়ে ফোন করবেন। তবে এখন তো ফোনও ধরতে পারছি না।” এরপরই বলেন, “ভাইপোর পুলিস ফোন ট্র্যাক করছে। ফোন ধরতে পারছি না ।” এছাড়া পাচার নিয়ে অভিষেকের নাম না করে ‘ভাইপো’ সম্বোধন করে একাধিকবার বিঁধেছেন শুভেন্দু। শুভেন্দু বললেন, “গরুকে বিক্রি করে টাকা নিয়েছে। আমি দেখেছি। আমি তালিকা প্রকাশ করব।

অধিকারী VS ব্যানার্জি: গরুকে আমরা মাতা বলি।” একইসঙ্গে তাঁর অভিযোগ, “পাচারের সব টাকা শান্তিনিকেতন পৌঁছয়।” শুভেন্দু বলেন, “হলদিয়াতে আপনাদের ভোট করিয়ে দিতে হবে। ১৫ মের তৃণমূল দলটাই থাকবে না। ফাঁকা কথা জমা দেওয়া হবে না।” তিনি বলেন, “আমার লড়াই লক্ষ্মণ শেঠের সঙ্গে। আমি বামপন্থীদের শ্রদ্ধা করি, লক্ষ্মণ শেঠকে ঘৃণা করি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x