Sourav Ganguly: ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ? এবার মুখ খুললেন খোদ সৌরভ

ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ? এবার মুখ খুললেন খোদ সৌরভ
ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ? এবার মুখ খুললেন খোদ সৌরভ

নজরবন্দি ব্যুরোঃ বেশ কয়েকদিন ধরে এই খবর শোনা যাচ্ছে ইস্টবেঙ্গলের অন্দরে। সরকারি ভাবে কোনও ঘোষণা না হলেও বিদেশি এই ফুটবল ক্লাব যে ইস্টবেঙ্গলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে তা এক প্রকার নিশ্চিত বলে জানাচ্ছেন ফুটবল মহল। ক্লাবের সহসচিব ডাঃ শান্তিরঞ্জন দাশগুপ্তর বলেছিলেন, ‘ম্যান ইউ-র সঙ্গে আমাদের সম্পর্কসাধন হতেই পারে’!

আরও পড়ুনঃ ইডেনে IPL খেলা নিয়ে একি বললেন অভিমানী ঋদ্ধি! শামি-ঋদ্ধি দুই মেরুতে

আর এবার যার মাধ্যমে এই যোগাযোগ সেই সৌরভ এবার এই নিয়ে মুখ খুললেন। এদিন এক অনুষ্ঠানে ইস্টবেঙ্গলের নয়া বিনিয়োগকারী প্রসঙ্গে বিসিসিআই প্রেসিডেন্ট বলে দেন, “আমরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা বলেছি। কথাবার্তা অনেকটাই এগিয়েছে। দেখা যাক সম্ভব কি না। আগামী ১০-১২ দিনের মধ্যেই সবটা পরিষ্কার হয়ে যাবে।”

ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ? এবার মুখ খুললেন খোদ সৌরভ

এছাড়া অন্যান্য বিনিয়োগকারীর সঙ্গেও কথা হচ্ছে বলে জানান তিনি। এরপরই প্রশ্ন করা হয়, তাহলে কি শ্রী সিমেন্ট বিদায় নেওয়ায় ইস্টবেঙ্গলের ইনভেস্টর হতে চলেছে ম্যান ইউ? সৌরভ এ প্রসঙ্গে কিন্তু বলে দেন, ইনভেস্টর নয়, মালিক হিসেবেই আসতে পারে ইপিএলের ক্লাবটি।

28 13

ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ? এবার মুখ খুললেন খোদ সৌরভ

29 11

উল্লেখ্য, এর আগে শোনা গিয়েছিল আইপিএলে দল কিনতে পারে ম্যান ইউ। এক বেসরকারি ইউকুইটির মাধ্যমে আইপিএলে দল কেনার দরপত্রও তুলেছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কর্ণধাররা। কিন্তু শেষপর্যন্ত আইপিএলে আর আসা হয়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। কিন্তু আইপিএলে না এলে কী হবে বাংলা ফুটবলের সঙ্গে নাম জড়াতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের!