ইডেনে IPL খেলা নিয়ে একি বললেন অভিমানী ঋদ্ধি! শামি-ঋদ্ধি দুই মেরুতে

ইডেনে IPL খেলা নিয়ে একি বললেন অভিমানী ঋদ্ধি! শামি-ঋদ্ধি দুই মেরুতে
ইডেনে IPL খেলা নিয়ে একি বললেন অভিমানী ঋদ্ধি! শামি-ঋদ্ধি দুই মেরুতে

নজরবন্দি ব্যুরোঃ ইডেন গার্ডেন্সের সঙ্গে দু’জনেরই অনেক স্মৃতি জড়িয়ে। অতীতে বহু বার বাংলার হয়ে একসঙ্গে তাঁরা এই মাঠে খেলেছেন। দলকে জিতিয়েছেন কাঁধে কাঁধ মিলিয়ে। কিন্তু মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের আগে ইডেন নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে দুই মেরুতে ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামি।

আরও পড়ুনঃ আর্থিক প্রতারণার শিকার ঋষভ পন্থ, মামলা দায়ের দিল্লির ক্যাপ্টেনের

ইডেন নিয়ে ঋদ্ধির উত্তর এই রকম, “এখন আমার ঘরের মাঠ এখন মোতেরা স্টেডিয়াম। যে ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলি, তাদের যেটা হোম গ্রাউন্ড সেটাই আমারও। সেই হিসেবে আমি অ্যাওয়ে ম্যাচ খেলতে নামছি। যে ভাবে গত কয়েক ম্যাচে খেলছি, সে ভাবেই খেলতে চাই।

11 19

আলাদা করে এই মাঠে খেলার জন্য কোনও উত্তেজনা নেই।” আর সামি বললেন, “ইডেনে ফিরতে পেরে খুব খুশি এবং উত্তেজিত। এখানেই আমার অভিষেক হয়েছিল। আমি এত ম্যাচ খেলেছি। ভারতের প্রায় সব মাঠে খেলেছি। কিন্তু ঘরের মাঠের অনুভূতি আলাদাই। ইডেনের দর্শকরাও অসাধারণ।”

12 18

রঞ্জিতে বাংলার হয়ে ঋদ্ধি খেলবেন কিনা তা এখনও ফাইনাল হয়নি । সিএবি তাকে নো অবজেকশন দেবে কিনা সে ব্যাপারেও কোন তথ্য এখনো মেলেনি । যদি সিএবি তাদের গোঁ ধরে বসে থাকে।

 

ইডেনে IPL খেলা নিয়ে 14 18একি বললেন অভিমানী ঋদ্ধি! শামি-ঋদ্ধি দুই মেরুতে

অপরদিকে ঋদ্ধি যদি তার অভিমান মনের মধ্যে পুষে রাখে তাহলে বাংলার তথা ভারতের এই তারকা উইকেটকিপার ব্যাটার অচিতরে হারাতে হবে বাংলাকে । যেটা বাংলার ক্রিকেটের ক্ষেত্রে খুব খারাপ বিজ্ঞাপন হবে।