বিবেকানন্দর জন্মদিনে জোড়াফুল থেকে পদ্মবনে ঝাঁপ রাজীবের! #SuperExclusive

বিবেকানন্দর জন্মদিনে জোড়াফুল থেকে পদ্মবনে ঝাঁপ রাজীবের! #SuperExclusive

নজরবন্দি ব্যুরো : বিবেকানন্দর জন্মদিনে জোড়াফুল থেকে পদ্মবনে ঝাঁপ রাজীবের, আপ্রান চেষ্টা করছে শাসকদল, ভোটের আগে দলের পুরোনো কর্মীদের আটকে রাখার। মানভঞ্জনেরও চেষ্টা চলছে বারবার। কিন্তু তাতেও কোনো দলের সঙ্গে দূরত্ব বাড়ছে কর্মীদের। কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায় ইস্যুতে কার্যত যেন আর ‘আশার আলো’ দেখতে পাচ্ছে না তৃণমূল। আজ তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সেই বৈঠকে অংশগ্রহণ করছেন না রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: গত ডিসেম্বরের প্রতিশ্রুতি রাখেননি মমতা। আজ রাজ্যপালের কাছে যাচ্ছেন স্কুল সার্ভিস প্রার্থীরা।

সূত্রের খবর, তাঁর এই না যাওয়া নিয়ে এদিন, ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁর শরীর ভালো নেই। তাই আজকের বৈঠকে যাওয়া সম্ভব নয়। উল্লেখ্য, আজ বিকালে ক্যাবিনেট বৈঠকও রয়েছে। সেই বৈঠকেও মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় যোগ দেবেন কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে।

বিবেকানন্দর জন্মদিনে জোড়াফুল থেকে পদ্মবনে ঝাঁপ রাজীবের, প্রসঙ্গত, এর আগের ক্যাবিনেট বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। যদিও তখন দলবদলের জল্পনা উড়িয়ে দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে এর আগের ক্যাবিনেটে অনুপস্থিত ছিলেন তিনি। যদিও তখনও জল্পনা উড়িয়ে দিয়েছিলেন তিনি। আর তাতেই বাড়ছে জল্পনা। এরই মাঝে, চলতি মাসেই ফের রাজ্যে আসার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। এদিকে রাজীবের আজকের বৈঠকে যোগ না দেওয়া নিয়ে চুপ রয়েছে তৃণমূল শিবিরও। সূত্রের খবর, আগামী ১২ জানুয়ারি বিজেপিতে যোগদান করতে চলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x