কোভিড সংকট কাটলে বিজয় মিছিল হবে ব্রিগেডে, জানালেন তৃণমূল নেত্রী।

কোভিড সংকট কাটলে বিজয় মিছিল হবে ব্রিগেডে, জানালেন তৃণমূল নেত্রী।
কোভিড সংকট কাটলে বিজয় মিছিল হবে ব্রিগেডে, জানালেন তৃণমূল নেত্রী।

নজরবন্দি ব্যুরোঃ মমতা জয়ী ঘোষণার পরেও নন্দীগ্রাম পুনর্গণনায় এগিয়ে গেল শুভেন্দু। সকালবেলা গননা শুরুর পর থেকেই সাপলুডোর খেলা চলছে সবথেকে হাইভোল্টেজ আসন নন্দীগ্রামে। একবার শুভেন্দু এগিয়ে যাচ্ছে একবার তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।বিকেল ৫ টা নাগাদ ১৭ রাউন্দ গণনার পর ঘোষণা করে দেওয়া হয় হাইভোল্টেজ লড়াইয়ে অবশেষে জিতলেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বিজেপির শুভেন্দু অধিকারীকে হারিয়েছেন ১২০০ ভোটে। তবে ঘণ্টা কাটতে না কাটতেই ফের মহানাটকীয় পরিবর্তন। শুভেন্দুর ফের গণনার দাবি মেনে গণনা করা হলে দেখা যায় ১৯২২ ভোটে এগিয়ে শুভেন্দু। এই সব যখন চলছে তার আগে থেকেই অভিনন্দন বার্তা পাচ্ছেন মমতা।

টুইটারে দিল্লির মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘জবরদস্ত জয়ের জন্য মমতাদিদিকে অভিনন্দন। কী টক্কর দিলেন! পশ্চিমবঙ্গের মানুষকেও অভিনন্দন’।এদিন মমতাকে অভিনন্দন জানিয়ে শরদ পাওয়ার বলেছেন, মানুষের কল্যাণে আগামীদিনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব। একযোগে করোনা পরিস্থিতির মোকাবিলা করব।

এই পরিস্থিতিতে আজ বিকেলে তৃণমূল অফিস থেকে সমর্থকদের উদ্দেশে বার্তা দিতে গিয়ে মমতা বলেন ”বাংলার জয়, বাংলার মানুষের জয়। টার্গেট ছিল ২২১ আসনে জয়। রাজ্যে ঘাসফুল ঝড় বয়ে গিয়েছে, তার কৃতিত্ব মানুষের।” সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কমিশনের আচরণ নিয়ে ফের ক্ষোভপ্রকাশ করলেন তিনি। কবে শপথ, জানাবেন পরে। কোভিড সংকট কাটলে বিজয় মিছিল হবে ব্রিগেডে, জানালেন তৃণমূল নেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here