অর্ণবের সঙ্গে কথোপকথন সামনে আসতেই আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বার্কের প্রাক্তন সিইও।

অর্ণবের সঙ্গে কথোপকথন সামনে আসতেই আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বার্কের প্রাক্তন সিইও।

নজরবন্দি ব্যুরোঃ রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর সঙ্গে কথোপকথন ফাঁস হয়ে যেতেই তোলপাড় কাণ্ড। । আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্ত। জানা গিয়েছে, জে জে হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন তিনি। পুলিশ জানিয়েছে, ডায়াবেটিসের ওষুধ না নেওয়ার ফলেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে এখন কিছুটা স্থিতিশীল রয়েছেন তিনি। গতমাসেই মুম্বাই পুলিশ টিআরপি কারচুপি কাণ্ডে অভিযুক্ত পার্থ দাশগুপ্তকে গ্রেফতার করে।

আরও পড়ুনঃ দরজা বেশিদিন খোলা থাকবে না, শাসক শিবিরের বিক্ষুব্ধদের উদ্দেশ্যে বার্তা দিলীপের।

টেলিভিশন রেটিং পয়েন্টে কারচুপি করে রিপাবলিক টিভিকে শীর্ষে নিয়ে যাওয়ার নেপথ্যে হাত ছিল এই দুজনের। অর্ণব গোস্বামীর সঙ্গে পার্থ দাশগুপ্তর হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হোয়াটস্‌অ্যাপে পার্থ দাশগুপ্তর সঙ্গে কথা বলতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের নেতা-মন্ত্রী সহ প্রধানমন্ত্রীর সচিবালয়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার প্রসঙ্গ বারবার টেনেছেন অর্ণব গোস্বামী

চ্যাট মেসেজে দেখা যাচ্ছে, বার্কের গোপন নথি, চিঠিপত্র অর্ণবকে পাঠিয়েছিলেন পার্থ দাশগুপ্ত। তা নিয়ে জলঘোলা হতেই রিপাবলিকের সম্পাদকের কাছে সাহায্য চেয়েছিলেন প্রাক্তন বার্ক সিইও। আশ্বাসও দিয়েছিলেন অর্ণব। বলেছিলেন, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথা বলবেন এ ব্যাপারে। কিছু মেসেজে দেখা গেছে, ট্রাই-এর নতুন সংস্কারের কথা অর্ণবকে জানাচ্ছেন পার্থ দাশগুপ্ত।

ওই সংস্কার আনা হলে রিপাবলিক টিভি চ্যানেলের পাশাপাশি বিজেপিরও বিরাট ক্ষতি হবে বলে জানিয়েছেন তিনি। ট্রাই যাতে কোনওভাবেই সেই সংস্কার আনতে না পারে, তার জন্য অর্ণবকে বারবার প্রভাব খাটাতে বলেছেন তিনি। এখন টিআরপি কেলেঙ্কারির জল কতদুর গড়ায় সেদিকেই তাকিয়ে সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x