চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR

চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR
চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR

নজরবন্দি ব্যুরোঃ চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR দায়ের হল দিনহাটা থানায়। বিজেপি সাংসদের বিরুদ্ধে দিনহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন গোসানিমারির বাসিন্দা ফিরদৌস ইসলাম। গত বিধানসভা নির্বাচনের আগে নিশীথ প্রামানিকের সাথে কাজ করেছিলেন ফিরদৌস। সেই ফিরদৌস ইসলামের অভিযোগে নড়ে চড়ে বসেছে দিনহাটা সহ গোটা রাজ্য।

আরও পড়ুনঃ তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা সুদীপের, আগেভাগেই কঠোর সিদ্ধান্তের পথে BJP

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিনা চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন!!!! ঠিক কি অভিযোগ? ফিরদৌস ইসলাম জানিয়েছেন, একুশের বিধানসভা নির্বাচনের আগে নিশীথ প্রামাণিকের সঙ্গে কাজ করতেন তিনি। তখন তাঁর কাজে খুশি হয়ে সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন নিশীথ। তবে ফ্রিতে নয় কিছুটাকার বিনিময়ে। ফিরদৌসের অভিযোগ প্রথমে এক লক্ষ টাকা এবং পরে আরও ২৫ হাজার টাকা নেন নিশীথ।

ফিরদৌসের অভিযোগ টাকা যোগাড় করার জন্যে বাড়ির গবাদি পশু, টোটো বিক্রি করে দেন তিনি। পরে সেই অর্থ তুলে দেন সাংসদের হাতে। তবে আজও প্রতিশ্রুতি পূরণ হয়নি। এদিকে চাকরির টোপ দিয়ে তাঁকে দিয়ে গুরুতর অপরাধ করিয়েছেন নিশীথ বলে জানিয়েছেন ফিরদৌস। কেন্দ্রীয় মন্ত্রীর কথায় বোমা লুকিয়ে রাখতে হয় তাঁকে।

তিনি জানিয়েছেন, স্থানীয় একটি কারখানায় পুলিশ তল্লাশি চালিয়ে বোমা ও বোমা তৈরির বহু সরঞ্জাম ও কাঁচামাল পেয়েছিল। সেই সময়, নিশীথ প্রামাণিক সেসব বোমা ও বোমা তৈরির সামগ্রী তাঁকে লুকিয়ে রাখতে বলেছিলেন। সেই বোমা ফেটেই গুরুতর জখম হন ফিরদৌস। আইসিইউতে মৃত্যুর সাথে লড়াই করে ফিরে আসেন তিনি। তাঁকে সুস্থ করতে নিজেদের দোকান বেচে টাকা জোগাড় করেছিলেন তাঁর বাবা!

চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR দায়ের হল দিনহাটা থানায়।
কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR এর কপি

চাকরির নামে লাখো টাকার প্রতারণা, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে FIR দায়ের

চাকরির নামে লাখো টাকার প্রতারণা করেছেন নিশীথ, এই অভিযোগ করে ফিরদৌস জানিয়েছেন, “শুধু আমার নয়, এভাবে অনেকের থেকে টাকা আদায় করেছেন নিশীথ প্রামাণিক। তাঁদের হয়তো ফেরত পাওয়ার তাগিদ নেই। কিন্তু আমার আছে। আমার চাকরি চাই না। ওই টাকাটা ফেরত পেলে অন্তত টোটো কিনে চালাতে পারব। পেটটা তো চলবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here