অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির

অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরি
অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরি

নজরবন্দি ব্যুরোঃ অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির। থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের পর থেকে অস্বস্তিতে পড়েছিলেন বিজেপি বিধায়িকা। এবার সেই চাপ কাটাতে সটান আদালতে হাজির হতে চলেছেন চন্দনা। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের কোনওটাই জামিন অযোগ্য নয় বলে দাবি করেছেন আইনজীবীরা। ফলে এদিন দুপুরেই তিনি জামিন পেয়ে যেতে পারেন বলে খবর।

আরও পড়ুনঃ ভাবিনি কোন BJP বিধায়করা তৃণমূলে চলে যাবে! আক্ষেপের সুর দিলীপের গলায়

বৃহস্পতিবার বিজেপি বিধায়িকা চন্দনা বাউরির ঘটনা প্রকাশ্যে আসে। অভিযোগ ওঠে, তিনি সকলের অগোচরে গাড়িচালক তথা শালতোড়া বিধানসভার বিজেপির কো-কনভেনার কৃষ্ণকে বিয়ে করেছেন। তার পর থেকেই বিপত্তির শুরু হয়ে গিয়েছে। থানাপুলিশের পাশাপাশি, চন্দনা বিরহে বারবার অসুস্থ হয়েছেন কৃষ্ণ। গতকালই কৃষ্ণ মদ্য পান করে ফের হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির। চন্দনা বিরহে কাতর কৃষ্ণ। 

অবশেষে আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির। এদিকে রুম্পার দেবী জানিয়েছেন, “আমার স্বামী পাগল হয়ে গিয়েছে। শুধু বলছে, চন্দনাকে আনব। চন্দনা যদি ওকে ভালবেসে বিয়ে করে থাকে, তাহলে তো এতদিনে খোঁজখবর করত। জানি না, কী হবে।” এদিকে কৃষ্ণর জানিয়েছেন, “রাজনীতির স্বার্থে আমার আর চন্দনার মধ্যে ব্যবধান তৈরি করা হচ্ছে। এর জন্য ছাতনার বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায় বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায় এবং কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার দায়ী। দুর্নীতি করছে ওঁরা। এবার আমি ওঁদের মুখোশ খুলে দেব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here