‘মহারাজ’কে দেখতে শহরে পা দেবী শেঠীর, উডল্যান্ডসে মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনা

‘মহারাজ’কে দেখতে শহরে পা দেবী শেঠীর, উডল্যান্ডসে মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনা

নজরবন্দি ব্যুরো: ‘মহারাজ’কে দেখতে শহরে পা দেবী শেঠীর, অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে সকালে শহরে পা রাখলেন স্বনামধন্য চিকিৎসক দেবী শেঠী । জানা গিয়েছে, বেঙ্গালুরু থেকে এয়ার ইন্ডিয়ার চার্টার্ড ফ্লাইটে মঙ্গলবার সকাল ৮টা ২০ নাগাদ তিনি কলকাতা বিমানবন্দরে নামেন। তাঁর সঙ্গে এসেছেন আরও তিন নামী চিকিৎসক। বিমানবন্দর থেকেই তাঁরা সরাসরি অলিপুরের উডল্যান্ডস হাসপাতালে যান। দেবী শেঠী আসার আগেই হাসপাতালে পৌঁছে যান সৌরভের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: বিজেপিকে মোক্ষম জবাব দিতে পিসি-ভাইপো সমীকরণই যথেষ্ট

শেষ পাওয়া খবর অনুযায়ী, উলল্যান্ডসে রয়েছেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানা । সৌরভের সার্বিক শারীরিক পরিস্থিতির খতিয়ে দেখবেন দেবী শেঠী। কথা বলবেন সরোজ মণ্ডলের তত্বাবধানে মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গেও। রিপোর্ট খতিয়ে দেখবেন। তারপর সৌরভের পরবর্তী চিকিৎসার বিষয়ে তিনি মূল্যবান পরামর্শ দেবেন।

এদিকে হাসপাতাল সূত্রে খবর, আর্টারি দু’টোয় অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হবে। তবে এখনই নয়। আপাতত বাড়ি ফিরে যাবেন সৌরভ। ফের কবে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে তা পরে জানাবেন চিকিৎসকরা। বুধবারই মহারাজের বাড়ি ফেরার সম্ভাবনা। যদিও সবটাই নির্ভর করছে দেবী শেঠীর সিদ্ধান্তের উপর।

‘মহারাজ’কে দেখতে শহরে পা দেবী শেঠীর, গত শনিবার বাড়িতে জিম করার সময় অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ডস হাসপাতালে। চিকিৎসকরা জানান, সৌরভের হার্ট অ্যাটাক হয়েছে। সেদিন বিকেলেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বসানো হয় স্টেন্ট। সোমবার হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ভাল আছেন মহারাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x