BJP’র ইস্তেহার বানাতেন বুদ্ধদেব গুহ! তথাগতর ট্যুইটে ঝড় বঙ্গে

BJP'র ইস্তেহার বানাতেন বুদ্ধদেব গুহ! তথাগতর ট্যুইটে ঝড় বঙ্গে
BJP'র ইস্তেহার বানাতেন বুদ্ধদেব গুহ! তথাগতর ট্যুইটে ঝড় বঙ্গে

নজরবন্দি ব্যুরো: পদ্ম শিবিরের ইস্তেহার লিখেছেন প্রয়াত বুদ্ধদেব গুহ, স্মৃতিচারণা করতে গিয়ে এবার তথাগত রায় এমনটাই দাবি করলেন, তিনি একাধিকবার বুদ্ধদেব গুহকে সাথে নিয়ে দলীয় ইস্তাহার লিখেছেন। তিনি বলেছেন “উনি আর আমি মিলে একাধিক বার বিজেপির ম্যানিফেস্টো তৈরি করেছি।’’

আরও পড়ুনঃ কোন বিষয়ে হোমওয়ার্ক করেনা BJP, দল চালাতে মমতাকেই সেরা মানেন জয় ব্যানার্জী!

তবে নেটিজেনরা দাবি করেছেন তার মৃত্যুর পরেই এই সংক্রান্ত দাবি প্রকাশ্যে আনা উচিৎ নয়। বিজেপির অন্দরমহলে এই সমালোচনা চলছে। বিজেপির মুখপত্র শমীক ভট্টাচর্য্য এই বিষয়ে বলেছেন “নয়ের দশকে বুদ্ধদেব গুহ ইস্তাহার তৈরিতে যে আমাদের সাহায্য করেছিলেন এটা ঠিক।

Screenshot 2021 08 30 190147

কিন্তু আজকের দিনটায় এ ব্যাপারে আর কিছু আলোচনা করতে চাই না।’’ পদ্ম শিবিরের ইস্তেহার লিখেছেন প্রয়াত বুদ্ধদেব গুহ, দাবী তথাগত রায়ের।পাশাপাশি একটা সময়ে রাজ্য বিজেপির উদ্যোগে বিশিষ্টজনদের সভায় দেখা গিয়েছিল বুদ্ধদেব গুহ কে কিন্তু বিজেপির ইশতেহার লিখেছেন বলে এরম কোনো খবর প্রকাশ্যে আসেনি।

BJP’র ইস্তেহার বানাতেন বুদ্ধদেব গুহ! তথাগতর ট্যুইটে ঝড় বঙ্গে

তার মৃত্যুর পর তথাগত রায় যেই মন্তব্য করেছেন তার পক্ষে বা বিপক্ষে কথা বলার এখন সুযোগই নেই বুদ্ধদেব গুহর। এমন সময় এরকম একটি দাবি করে লেখকের ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচনা কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন তুলছে নেটিজেন রা, তা নিয়ে চলছে জোরালো সমালোচনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here