চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি , চাঞ্চল্য ছড়াল মেট্রো স্টেশন চত্বর।

চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি , চাঞ্চল্য ছড়াল মেট্রো স্টেশন চত্বর।

নজরবন্দি ব্যুরো: চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি ,ফের কলকাতায় মেট্রোয় ভিড়ের সুযোগে মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। নিগৃহীতার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পাটুলি থানার পুলিশ। ধৃতের নাম অমিত দাস।

আরও পড়ুন: বিশ্বদরবারে টিকা সরবরাহে ভারতের ভূমিকা উল্লেখযোগ্য।

নিগৃহীতা বাঁশদ্রোণী এলাকার বাসিন্দা। জানা গেছে,। প্রতিদিন মেট্রোয় কবি নজরুল থেকে এসপ্ল্যানেড পর্যন্ত যাতায়াত করেন তিনি। তাঁর অভিযোগ, প্রায় ২ মাস ধরে মেট্রোয় যাতায়াতের সময় বছর ৪২-এর অমিত দাস তাঁকে অনুসরন করত। একাধিকবার অশালীন অঙ্গভঙ্গিও করেছে। সোমবারও তাঁকে অনুসরন করে অভিযুক্ত। এরপর কবি নজরুল স্টেশন থেকে মেট্রোয় ওঠার সময় বধূর গোপনাঙ্গ স্পর্শ করে অমিত। এরপরই আর্তনাদ করেন নিগৃহীতা। কান্নায় ভেঙে পড়েন। বিষয়টি কর্তব্যরত রেল পুলিশের নজরে পড়তেই আটক করা হয় অভিযুক্তকে। খবর দেওয়া হয় পাটুলি থানায়। পরে পাটুলি থানার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। আগামিকাল তাকে আদালতে তোলা হবে। জানা গিয়েছে, ধৃত ব্যক্তি সোনারপুরের বাসিন্দা।

চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি , অভিযোগকারী বলেন, “প্রায় দু মাস ধরে যাতায়াতের সময় অভিযুক্ত আমাকে অনুসরন করত। নজরে পড়লেও গুরুত্ব দিইনি। পরবর্তীতে অশালীন অঙ্গভঙ্গিও করেন। আজকে মেট্রোয় ওঠার সময় শ্লীলতাহানি করে।” অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন ওই বধূ। নিয়মিত বিপুল সংখ্যক মহিলা মেট্রোয় যাতায়াত করেন। এইদিনের ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে তাঁদের মধ্যে। সেইসঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে মেট্রোয় নারী নিরাপত্তা নিয়েও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x