Urfi Javed: অন্তর্বাস ছাড়াই স্বচ্ছ পোশাকে উরফি জাভেদ, কটাক্ষের মুখে অভিনেত্রী

অন্তর্বাস ছাড়াই স্বচ্ছ পোশাকে উরফি জাভেদ, কটাক্ষের মুখে অভিনেত্রী
অন্তর্বাস ছাড়াই স্বচ্ছ পোশাকে উরফি জাভেদ, কটাক্ষের মুখে অভিনেত্রী

নজরবন্দি ব্যুরোঃ  বিগ বস ওটিটি থেকে বিখ্যাত হওয়া অভিনেত্রী উরফি জাভেদ স্বচ্ছ পোশাক পরে বিমানবন্দরে পৌঁছেছিলেন। এই কালো পোশাকে উরফিকে দেখে মানুষের চোখ খুলে গেল। এই ছবিতে অভিনেত্রী উরফি জাভেদকে অভ্যন্তরীণ পোশাক ছাড়াই দেখা যাচ্ছে। অভিনেত্রী উরফি জাভেদের এই ছবিগুলিও ইন্টারনেটে আগুন লাগিয়েছে।

আরও পড়ুনঃ ‘আবার দেখা হবে সোমবার থেকে’, দিদি নম্বর ওয়ান-এ কি ফিরছেন রচনা?

উরফি বহুবার সাহসী পোশাক পরেছেন তবে লোকেরা তাকে আগে কখনও এমন পোশাকে দেখেনি। উরফি জাভেদের এই পোশাকটি মানুষের মধ্যে আলোচনায় এসেছে এবং লোকেরা তাকে অনেক কিছু বলছে। উরফি জাভেদের এই পোশাকে দেখে সবাই অবাক নেটিজেনদের নানান মন্তব্য উঠে এসেছে। কেউ ভালো তো কেউ আবার কটুক্তি করেছেন কমেন্ট বক্সে।

অভিনেত্রী উরফি জাভেদ কোথাও যেতে বিমানবন্দরে পৌঁছেছিলেন, যেখান থেকে তার এই ছবিগুলি ভাইরাল হচ্ছে। বিমানবন্দরে কালো পোশাকে হাজির হলেন অভিনেত্রী উরফি জাভেদ।

মিডিয়ার ইশারায় থেমে মারমুখী পোজ দিলেন অভিনেত্রী উরফি জাভেদ। অভিনেত্রী উরফি জাভেদকে স্বচ্ছ টপের নিচে কিছুই পরা অবস্থায় দেখা যাচ্ছে না।

Bigg Boss OTT's Urfi Javed faces flak for her see through black attire; Fans ask 'Why copy Kendall Jenner?' | PINKVILLA
অন্তর্বাস ছাড়াই স্বচ্ছ পোশাকে উরফি জাভেদ, কটাক্ষের মুখে অভিনেত্রী

উরফি জাভেদ যখন ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন, তখন তার পোশাক কিছুটা পিছলে যায়। এবার ফ্যাশন জগতে একধাপ এগিয়ে গেল উরফি। পোশাক পিছলে পড়ায় তার মাথায় ফ্যাশনের জ্বর নিশ্চয়ই কিছুটা কমেছে।

Urfi javed seen in transparent top on airport look it is urfi new airport look | Urfi Javed का नया Airport लुक वायरल: टॉप ही नहीं ब्रा भी पहनी ट्रांसपेरेंट, देखिए PHOTOS |
অন্তর্বাস ছাড়াই স্বচ্ছ পোশাকে উরফি জাভেদ, কটাক্ষের মুখে অভিনেত্রী

এই পোশাকে উরফি জাভেদকে দেখে ভক্তরা তাকে ট্রোল করছেন। লোকে বলে সে তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। প্রতিনিয়ত ক্লাস নিচ্ছেন অভিনেত্রী উরফি জাভেদের লোকজন। লোকেরা বলে যে তিনি দৃষ্টি আকর্ষণ করার জন্য এই জাতীয় পোশাক পরেন।

এবার সাহসিকতার সব সীমা ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ। তাঁর এই সাহসিকতা দেখে অবাক হলেন অনেকেই।