এবার ফুটবল প্রশাসক রুপে আত্মপ্রাকাশ করতে চলেছেন মহারাজ

এবার ফুটবল প্রশাসক রুপে আত্মপ্রাকাশ করতে চলেছেন মহারাজ

নজরবন্দি ব্যুরোঃ ক্রিকেটের পর এবার সরাসরি ফুটবল প্রশাসকের চেয়ারেও বসতে চলেছেন ফুটবলপ্রেমী সৌরভ গঙ্গোপাধ্যায় । সবকিছু ঠিকঠাক থাকলে এটিকে-মোহনবাগানের বোর্ড অফ ডিরেক্টরে থাকতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আসন্ন মরসুমে আইএসএল খেলতে এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে মোহনবাগান। এরপর সংযুক্ত দুই ক্লাবকে নিয়ে কলকাতা গেমস অ্যান্ড স্পোর্টস গ্রাইভেট লিমিটেড নামে কোম্পানি গঠন হয়েছে।

সেই সঙ্গে সংযুক্ত দুই ক্লাবের কর্তাদের নিয়ে নতুন বোর্ড গঠনও হয়েছে। সেই বোর্ডেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থাকতে চলেছেন বলে সুত্রের খবর। ১০ তারিখে প্রথম বোর্ড অব ডিরেক্টর্সের সভা বসছে। যদিও সেই সভা হবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। সেই সভাতেও তিনি উপস্থিত থাকবেন। নানান পরামর্শ থাকবে কলকাতা মহারাজের। শুধু সৌরভ নন, নতুন বোর্ডের শীর্ষপদে আসতে চলেছেন সঞ্জীব গোয়েঙ্কাও।

এতদিন তিনি ছিলেন কোম্পানির কর্ণধার ঠিকই। কিন্তু বোর্ড অব ডিরক্টর্সে ছিলেন না। তিনি বাইরে থেকে সবকিছু পরিচালনা করতেন। বোর্ড অব ডিরক্টর্সের শীর্ষে আসবেন বলে তিনি নাকি সম্মতি দিয়েছেন। আসলে মোহনবাগানের সঙ্গে তাঁর একপ্রকার নাড়ির টান রয়েছে। তাঁর বাবা ছিলেন মোহনবাগানের সদস্য।

ছোট বয়সে দু’একবার বাবার হাত ধরে মোহনবাগান মাঠে এসে তিনি নিজে খেলা দেখেছেন। তাই তাঁর কাছে মোহনবাগান হল একটা আবেগ। সেই আবেগকে দূরে সরিয়ে থাকতে পারেননি। তাই তিনিও থাকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *