তৃণমূলের খাস তালুকে শুরু হলো শুভেন্দুর বর্ণাঢ্য রোড শো

তৃণমূলের খাস তালুকে শুরু হলো শুভেন্দুর বর্ণাঢ্য রোড শো

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূলের খাস তালুকে শুরু হলো শুভেন্দুর বর্ণাঢ্য রোড শো নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হতে এখনও দেরি আছে। নির্বাচনের বেশ কয়েকমাস আগেই শুরু হয়েছিল পাল্লা দিয়ে দলবদল। এবার বাংলা সাক্ষী থাকছে পাল্লার সভার। আজই উত্থানের ভূমি নন্দীগ্রামে সভা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ঠিক ২ ঘন্টার ব্যবধানে মমতার গড়ে এসে সভা করছেন শুভেন্দু অধিকারী। টালিগঞ্জ মেট্রো স্টেশন থেকে রাসবিহারী মোড় পর্যন্ত মিছিল । সভায় উপস্থিত আছেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, নেত্রী ভারতী ঘোষ, জয়প্রকাশ মজুমদার সহ বিজেপির একাধিক প্রথম সারির নেতৃত্ব ।

আরও পড়ুনঃ কলকাতার মানুষের প্রতি আস্থা হারাচ্ছেন মমতা, মুখ্যমন্ত্রীর মাস্টারস্ট্রোকের কটাক্ষ শোভনের

দক্ষিণ কলকাতায় গত লোকসভায় বিজেপি তুলনামূলক ভাবে কিছুটা ভালো ফল করলেও দক্ষিণ কলকাতা বরাবর তৃণমূলের শক্তিশালী ঘাঁটি। সেই ঘাঁটিতে আর রীতিমত বর্ণাঢ্য রোড শো করছেন অধিকারী। যদিও সেখানেও ‘গো ব্যাক মীরজাফর’ প্ল্যাকার্ড দেখানো হয়। রোড শোতে শুভেন্দু আসার আগেই মীরজাফর গো ব্যাক বলে তৃণমূলের একদল সমর্থক বাইক র‍্যালি করে।

এখন শুরু হয়ে গিয়েছে দক্ষিণ কলকাতার বুকে বিজেপির মিছিল। যে দক্ষিণ কলকাতার বুকে ৭ বার নির্বাচন জিতেছেন মমতা, সেই অঞ্চল থেকে বিজেপির মিছিলের জনজোয়ার কার্যত চাঙ্গা করে দিচ্ছে বিজেপির দলীয়সংগঠনকে।

তৃণমূলের খাস তালুকে শুরু হলো শুভেন্দুর বর্ণাঢ্য রোড শো। মমতার খাস তালুকে দাঁড়িয়ে টালিগঞ্জ থেকে রাসবিহারি পর্যন্ত মিছিল করবে বিজেপি। বিপুল জনজোয়ারে শ্লথ চলছে মিছিল। মিছিলের অগ্রভাগে আছেন বিজেপির দুই রাজ্য শীর্ষ নেতৃত্ব দিলিপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। সঙ্গে আছেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, নেত্রী ভারতী ঘোষ, শঙ্কু দেব পান্ডা।

আজই নন্দীগ্রামে দাঁড়িয়ে সেখান থেকে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছেন মমতা ব্যানার্জী। আর ঠিক ঘন্টা খানেকের ব্যাবধানে মমতার পাড়ায় দাঁড়িয়ে জনস্রোত নিয়ে মিছিল করছেন নন্দীগ্রামে্র। ভূমিপুত্র শুভেন্দু অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x