নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের, কেন জেনেনিন

নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের, কেন জেনেনিন

নজরবন্দি ব্যুরোঃ দিন কয়েক আগেই ” মমচিত্তে” গানে নেচে ও টুংটাং করে পিয়ানো বাজিয়ে স্যোশাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছিলেন শোভন-বৈশাখী আর এবার সকলের জন্য আনলেন নয়া চমক। বিগত কয়েক মাস ধরেই এই যুগল কে নিয়ে মজে রয়েছে নেটিজেনরা। রোজই তাদের কে নিয়ে তৈরি হচ্ছে হাজারো রকমের মিম। তবে সেদিকে কান না দিয়ে নিজেদের মতো করেই জীবনযাপন করছেন এই দুজন।

আরও পড়ুনঃএবার মাদক কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান !

সম্প্রতি গানের তালে নাচের পাশাপাশি ম্যাচিং পোশাকেও দেখা গিয়েছিল শোভন- বৈশাখী কে। এবার অষ্টমীর লুক নিয়ে সকলের সামনে আসলেন এই যুগল। যেখানে লাল পাড়ের সাদা বেনারসি শাড়িড় সঙ্গে গলায় ও কানে ভারি সোনার গহনা ও খোঁপায় ফুল লাগিয়ে আটপউরে লুকে ধরা দিয়েছেন বৈশাখী। অপরদিকে লাল সুতোয় কাজ করা সাদা পাঞ্জাবী তে দেখা গিয়েছে শোভন কে।

সেইসঙ্গে পুজোর প্রেম ও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করতে গিয়েই নিজের সখের কথাও সামনে আনেন বৈশাখী। তিনি বলেন, গণেশ ঠাকুর নিয়ে তিনি যথেষ্ট আগ্রহী। এমনকি গনেশ ঠাকুর জমাতেও তিনি যথেষ্ট ভালোবাসেন। আর সেই মুহূর্তইে নিজেকে গনেশ বলে ঘোষণা করেদেন শোভন

নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের, জানুন আসল কারন 

 নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের,
অষ্টমীর লুকে শোভন- বৈশাখী

বিগত কয়েকদিন ধরে নেট পাড়ায় যেভাবে ধরা দিয়েছেন দুজনে তা অনেকেই আদিখ্যেতা বলেও উল্লেখ করেছেন। আবার কেই বলেছেন “দশমি শেষ হলেই দুজন কে বিসর্জন দিন।” তবে যাই হোক না কেন, আসন্ন দুর্গা পুজোর আগে টক অফ দ্যা টাউন এই জুটি।

 

নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের, কেন জেনেনিন
নিজেকে গণেশ বলে ঘোষণা শোভনের, কেন জেনেনিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here