একই দিনে একাধিক জেলা জুড়ে বাংলা দেখছে মিছিল-পাল্টা মিছিলের রাজনীতি।

একই দিনে একাধিক জেলা জুড়ে বাংলা দেখছে মিছিল-পাল্টা মিছিলের রাজনীতি।

নজরবন্দি ব্যুরোঃ একই দিনে একাধিক জেলা জুড়ে বাংলা দেখছে মিছিল-পাল্টা মিছিলের রাজনীতি। আজকের দিন বাংলার মিছিল আর পাল্টা মিছিলের দিন। সকাল থেকে মিছিল আর পাল্টা মিছিল চলছে পাল্লা দিয়ে। মিছিল সভায় জনসমাগম দেখে জল মাপতে চাইছেন প্রত্যেকে। আজ সকালে নন্দীগ্রামে সভা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ৫ বছর পর নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে শুধু সভা মঞ্চ নয়, সেখান থেকেই ২১ এর বিধানসভার সবথেকে বড়ো মাস্টারস্ট্রোক খেলেন তিনি, ঘোষণা করেন ২১ এর নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়বেন তিনি। ঠিক কয়েক ঘন্টার ব্যবধানে পাল্টা মমতার পাড়ায় মিছিল করছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু

আরও পড়ুনঃ তৃণমূলের খাস তালুকে শুরু হলো শুভেন্দুর বর্ণাঢ্য রোড শো

মিছিল পাল্টা মিছিলে কার্যত সোরগোল পড়ে গেছে গোটা রাজ্য জুড়ে। মেদিনীপুর কলকাতা মিছিল পাল্টা মিছিলের দিকে তাকিয়ে ছিল গোটা রাজ্য। শুভেন্দু দিলিপ এর সভা এখনও শুরু হয়নি। বিপুল জনসমাগম নিয়ে জনগন পৌঁছেছে রাসবিহারীর দিকে।

একই দিনে একাধিক জেলা জুড়ে বাংলা দেখছে মিছিল-পাল্টা মিছিলের রাজনীতি। একই সাথে আজ মিছিল পাল্টা মিছিল পাল্টা মিছিল হয় দক্ষিণ দিনাজপুরেও। আজ বিষ্ণুপুরে রোড শো করছেন শোভন-বৈশাখী। দিনের দ্বিতীয় ভাগে বিষ্ণুপুরে  মিছিল করেন শোভন বৈশাখী। সেখানে মিছিলের আগে শোভন মমতার নন্দীগ্রামে নির্বাচন লড়াকেও কটাক্ষ করেছেন। তারপর তিনি বিশ্বাসী ভঙ্গীতে এও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় আস্থা হারাচ্ছেন কলকাতার ওপর থেকে। নির্বাচনের ফলাফল সামনে এলে প্রমান হয়ে যাবে রাজ্যে তৃণমূলের অবস্থা। একই দিনে সাতগাছিয়া থেকে পাল্টা সভা করছে তৃণমূল।

একই দিনে রাজ্যের একাধিক জেলায় তৃণমূল বিজেপির মিছিল পাল্টা মিছিলে কার্যত রব উঠেছে রাজ্য জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x