এসে গেল ৮ জিবি র‍্যাম সহ নতুন স্মার্টফোন মাত্র ১৩০০০/- !

এসে গেল ৮ জিবি র‍্যাম সহ নতুন  স্মার্টফোন মাত্র ১৩০০০/- !

নজরবন্দি ব্যুরো: এসে গেল ৮ জিবি র‍্যাম সহ নতুন স্মার্টফোন মাত্র ১৩০০০/- ! ভিভো যথেষ্ট জনপ্রিয় মোবাইল ফোন কোম্পানী গুলির মধ্যে। তারা একের পর এক স্মার্ট ফোন নিয়ে এসেছে চীনসহ আন্তর্জাতিক বাজারে। এই ব্র্যান্ড গ্রাহকদের কাছে বিভিন্ন দামের মধ্যে স্মার্টফোন নিয়ে আসাতে যথেষ্ট জনপ্রিয়। ইতিমধ্যে তারা লঞ্চ করল এক নতুন কোন চীনের বাজারে। যা দ্রুত লঞ্চ হবে আন্তর্জাতিক বাজারে বলেই মনে করা হচ্ছে।ইতিমধ্যে জানা গেছে, নতুন ফোনের নাম Vivo x50e।

আরও পড়ুনঃ“ভেরি এক্সট্রাঅর্ডিনারি”, হাথরসের ঘটনা প্রসঙ্গে মন্তব্য সুপ্রিম কোর্টের ।

এই সিরিজের বেশ কিছু স্মার্টফোন পরবর্তীতে আনা হবে বলে জানা গেছে। এই স্মার্টফোনে থাকবে নতুন সব ফিচার। যার জন্য কোন সমস্যা হবেনা গ্রাহকদের।এই সিরিজের নতুন স্মার্টফোন টি তে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া রয়েছে ৫ জি কানেকশন। রয়েছে আরও কিছু ফিচার। এই ফোনটির ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চি। সাথে এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ জি প্রসেসর।

এছাড়াও এই স্মার্টফোনে ডুয়েল সিমের সুবিধা রয়েছে। এতে আছে ৮ জিবি রেম ও ১২৮ জিবি স্টোরেজ এর সুবিধা। তাছাড়া এতে রয়েছে মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা ও।এই স্মার্টফোনটিকে ব্যাটারি রয়েছে ৪৩৫০ এমএএইচ। সাথে সুবিধা রয়েছে ৩৩ ডাবলু‌ দ্রুত চার্জের। প্রাইমারি সেন্সর রয়েছে এতে ৪৮ মেগাপিক্সেল‌ প্রাইমারি সেন্সর।

এসে গেল ৮ জিবি র‍্যাম সহ নতুন স্মার্টফোন মাত্র ১৩০০০/- ! সাথে সুবিধা রয়েছে উন্নত ক্যামেরার।এছাড়া শিল্পীর জন্য ক্যামেরার সুবিধা রয়েছে ৩২ মেগাপিক্সেলের। এই স্মার্টফোনটির ক্যামেরাতে আছে একাধিক মোড। এই ফোনটির দাম রাখা হয়েছে চীনের বাজারে ১৩৯৯০ টিডবলুডি। এছাড়াও এই নতুন সিরিজের নতুন স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি আলাদা রঙে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x