প্রতারক সাংসদ সিঁদুর পরে ভোট জিতেছেন! নুসরাত টপিকে বিস্ফোরক দিলীপ

প্রতারক সাংসদ সিঁদুর পরে ভোট জিতেছেন! নুসরাত টপিকে বিস্ফোরক দিলীপ
প্রতারক সাংসদ সিঁদুর পরে ভোট জিতেছেন! নুসরাত টপিকে বিস্ফোরক দিলীপ

নজরবন্দি ব্যুরোঃ প্রতারক সাংসদ সিঁদুর পরে ভোট জিতেছেন! নুসরাত জাহানের ব্যাক্তিগত বিষয় নিয়ে এবার শুরু হয়েছে রাজনৈতিক তরজা। একে একে মন্তব্য করছেন বিজেপির নেতা মন্ত্রীরা। জোর চর্চা সোশ্যাল মিডিয়াতেও। দিন কয়েক ধরেই আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। বিষয় তাঁর ব্যাক্তগত জীবন। তবে এবার তাতে রাজনীতির রঙ লেগেছে পুরো মাত্রায়।

আরও পড়ুনঃ আজই কালিঘাটে মুকুল-শুভ্রাংশু! মমতা-সম্মতিতে ‘ফুল-বদল’ পিতা-পুত্রের

কেউ পোস্ট করছেন তাঁর আই কার্ড, কেউ বা বিয়ের ভিডিও কেউ বা সংসদের ভিডিও। কিছুদিন আগেই নুসরাত জাহান জানিয়েছিলেন তিনি বিয়ে করেননি নিখিল জৈন এর সঙ্গে। শুধু থাকতেন একসঙ্গে, লিভইন করতেন। তার পর থেকেই ঝড় উঠেছে চর্চার। সোশ্যাল মিডিয়া জুড়ে সামনে উঠে এসেছে ২০১৯ এর কিছু ভিডিও, নুসরাত নিখিলের বিয়ের অনুষ্ঠানের। নুসরাতের বক্তব্য তুরষ্কের মাটিতে হওয়া অনুষ্ঠানের কোন বৈধতা নেই ভারতে।

দিন কয়েক ধরেই বিয়ে, সম্পর্ক নিয়ে ব্যাক্তিগত টানাপোড়েন চলছিলো নুসরাত-নিখিলের। তার মধ্যেই রাজনীতির রঙ লাগিয়েছিলেন অমিত মালব্য। আগের দিনই নুসরাতের পার্লামেন্টের একটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি নিজেকে বিবাহিত বলে জানিয়েছিলেন। তাতে রাজনীতি যোগ করায় তৃণমূলের পক্ষ থেকেও পালটা জবাব গিয়েছিল ব্যাক্তিগত জীবনের সঙ্গে রাজনীতি যোগ না করার জন্য।

তবে সব কিছু থেকে একধাপ এগিয়ে বিএপির রাজ্য সভাপতি মন্তব্য করেছেন, সিঁদুর পরে, হিন্দুদের বোকা বানিয়ে ভোট জিতেছেন নুসরাত। আর তার পরেই শুরু হয়েছে নতুন চর্চা। যেখানে বারবার বলা হয়েছিল তঁর ব্যাক্তিগত জীবনে রাজনিতীর রঙ না লাগাতে সেখানে দিলীপ ঘোষের এই মন্তব্যের পর শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

নুসরাতের বিবাহ এবং লিভইন এই সমগ্র বিষয়ে বিজেপির রাজ্য সভাপতির বক্তব্য, “কত বড় প্রতারক। একজন সাংসদ। তৃণমূল যাকে প্রার্থী করেছে। তিনি বলছেন আমার বিয়েই হয়নি। অথচ সিঁদুরের ফোঁটা লাগিয়ে বোকা বানিয়ে পুজো উদ্বোধন করে, রথ টেনে বোকা বানিয়ে ভোট জিতে বেরিয়ে গেলেন? যার বিয়েই হল না, তার নিমন্ত্রণ কীভাবে মুখ্যমন্ত্রী খেলেন? বিয়ে না করে সিঁদুর পরে, তাঁর বাচ্চাও হয়ে যাচ্ছে? আমাদের বাংলার রাজনীতি আর কত নিচে নামবে? আড়াই লাখ ভোটে জিতেছেন। বাংলার মানুষকে আর কত বোকা বানানো হবে?”

এর আগেও বৃহস্পতিবার নুসরাত প্রসঙ্গে বহিরহাটের মানুষদের উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বলেছিলেন, ভাবুন আপ্নারা কাকে ভট দিয়েছেন। ভাবুন ভূল করেছেন নাকি ঠিক করেছেন। যদিও তৃণমূলের তরফ থেকে এই বিষয়টিকে নুরসাত নিখিলের ব্যাক্তিগত জীবন বলা হয়েছে। সেখানে আজ সকালে ফের বিজেপির রাজ্য সভাপতির হিন্দু সেজে ভোট নেওয়ার মন্তব্য করেছেন, যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতোর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here